Home Crime দক্ষিণ দমদমে যুবককে পিটিয়ে খুন, নেপথ্যে কোন কারণ

দক্ষিণ দমদমে যুবককে পিটিয়ে খুন, নেপথ্যে কোন কারণ

by Mahanagar Desk
176 views

মহানগর ডেস্ক:  এক যুবককে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল দক্ষিণ দমদমে । সোমবার পুরসভার ৬ নাম্বার ওয়ার্ডের দক্ষিণ সুভাষণগরে বছর ২৫-এর নয়ন নামে যুবককে পিটিয়ে মারা হয়েছে এমনি চাঞ্চল্যকর অভিযোগ তুললেন মৃত যুবকের পরিবার।

পরিবারের সূত্রে খবর তাঁর দাদা তৃণমূল কর্মী হওয়ায় তাদের বাড়িতে এর আগেও ঝামেলা হয়েছে,হামলা করা হয়েছে । তার ভাই অনলাইলে জিনিসপত্র ডেলিভারির কাজ করতো। এই দিন দলের কাজ করতে বলা হয়েছিল তার ভাই নয়নকে, কিন্তু সে রাজি হয়নি। তারপর নয়ন যখন খালপাড় এলাকায় যায় তখন স্থানীয় তৃণমূল নেতা এবং তাঁর দলবলের লোকেরা নয়নকে মারধর করে। সংকটজনক অবস্থায় হাসপাতালে নিয়ে গেলেও শেষ রক্ষা হলোনা। ওদের জন্য নয়ন মারা গেছে এমনই দাবি পরিবারের।

নয়নকে পিটিয়ে মারার ঘটনা সামনে আসতেই এলাকাবাসী বিক্ষোভ দেখতে শুরু করে। এমনকি জনতা এতটাই উত্তেজিত হয়ে পড়ে যে, উত্তেজিত জনতারা রেগে গিয়ে তৃণমূলের কার্যালয় সবকিছু যন্ত্রতত্র জিনিসপত্র তছনছ করে দেয় । পরিস্থিতি সামলাতে ঘটনায় পুলিশ গেলে অভিযুক্তদের গ্রেফতারের দাবি তোলে প্রতিবেশীসহ এলাকাবাসী প্রত্যেকে । তবে এই ঘটনায় শাসক দল কোনোরকম প্রতিক্রিয়া পাওয়া যায়নি, তবে বিরোধী দলরা নিন্দায় সরব হয়েছেন এরম ঘটনা ঘটার জন্য তারা দুঃখ প্রকাশ করছেন ।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved