Home Crime বীরভূমে ব্লক সভাপতি পদে অভিষেকের মামার নাম আসতেই ‘পরিবারতন্ত্র’ নিয়ে খোঁচা বিরোধীদের

বীরভূমে ব্লক সভাপতি পদে অভিষেকের মামার নাম আসতেই ‘পরিবারতন্ত্র’ নিয়ে খোঁচা বিরোধীদের

by Mahanagar Desk
35 views

মহানগর ডেস্ক: অনুব্রত মণ্ডল এই মুহূর্তে বীরভূমে নেই। আপাতত তিহার জেল  বীরভূমের বেতাজ বাদশা। লোকসভা নির্বাচন  যত এগিয়ে আসছে ততই সমস্ত রাজনৈতিক দলগুলি তার আগে সংগঠন ঢেলে সাজাচ্ছে। তৃণমূলও ব্যতিক্রমী নয়। তৃণমূলের জেলায় জেলায় সাংগঠনিক পদে ব্যাপক রদবদল করা হয়েছে সম্প্রতি। মমতা বন্দ্যোপাধ্যায়ের মামাতো ভাই তথা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আত্মীয় নীহার মুখোপাধ্যায় ব্লক সভাপতি পদের দায়িত্ব পেয়েছেন। আর এরপরেই সুর চড়িয়েছেন বিরোধীরা ‘পরিবারতন্ত্র’ শব্দটিকে সামনে  এনেছে।

তৃণমূল কংগ্রেস বীরভূমের সাংগঠনিক ক্ষেত্রে ব্যাপক রদবদল করেছে লোকসভা নির্বাচনে দলের সাফল্য ধরে রাখতে। ৫ জনকে বদলি করা হয়েছে জেলার ২১টি ব্লক সভাপতির মধ্যে।বীরভূমের রামপুরহাট ১ নম্বর ব্লক তার মধ্যে উল্লেখযোগ্য।মমতা বন্দ্যোপাধ্যায়ের মামাতো ভাই তথা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আত্মীয় নীহার মুখোপাধ্যায়কে এই ব্লকের সভাপতি করা হয়েছে। ২০২২ সালের ২১ মার্চ বগটুইকাণ্ডে তৎকালীন রামপুরহাট ১ নম্বরের তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি আনারুল হোসেন গ্রেফতারের পর এই ব্লকের সভাপতি পদে সৈয়দ সিরাজ জিম্মিকে বহাল করা হয়।

তৃণমূল কংগ্রেস রাজ্যের বিভিন্ন ব্লকের সভাপতিদের তালিকা প্রকাশ করেছে ইতিমধ্যেই।বীরভূমের ১৯ জন ব্লক সভাপতির মধ্যে পাঁচটি ব্লক সভাপতি বদল করা হয়েছে সেই তালিকায়। তবে কোন কোনও ব্লক সভাপতি নেই খোয়রাশোল ব্লকে। সূত্রের খবরে জানা গিয়েছে,সেখানে এই দল প্রাক্তন ব্লক সভাপতি কাঞ্চন মণ্ডলকে সঙ্গে নিয়ে পাঁচজনের কমিটি গঠন করে ব্লক পরিচালনা করার পথে হাঁটছে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved