Home Crime আপত্তিকর ভিডিও নিয়ে ব্ল্যাকমেইল, জোর করে মদ খাইয়ে ২৫ বছরের তরুণীকে গণধর্ষণ

আপত্তিকর ভিডিও নিয়ে ব্ল্যাকমেইল, জোর করে মদ খাইয়ে ২৫ বছরের তরুণীকে গণধর্ষণ

by Mahanagar Desk
2 views

মহানগর ডেস্ক: চূড়ান্ত অমানবিকতা! আগ্রায় একটি হোমস্টের মহিলা কর্মচারীকে জোর করে মদ খাইয়ে গণধর্ষণ। সম্প্রতি তাঁর সাহায্যের জন্য কান্নার ভিডিও ঝড়ের বেগে সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে। ঘটনায় ওই মহিলা-সহ পাঁচজনকে আটক করা হয়েছে। নির্যাতিতা মহিলাটি পুলিশকে বলেছে যে, তাঁকে তাঁর বন্ধু এবং আরও কয়েকজন মদ্যপান করিয়ে জোর করজ ঘরে টেনে নিয়ে গণধর্ষণ করে। তাঁকে নিয়ে যাওয়ার সময় কিছু লোক ঘটনার প্রতিবাদ করলে তাঁদের মারধর করে অভিযুক্তরা। এমনকী নির্যাতিতার মাথায়ও একটি কাচের বোতল ভেঙে দেওয়া হয়। এই বিষয়ে ভারতীয় দণ্ডবিধির (আইপিসি) ধর্ষণ, হামলা এবং অন্যান্য প্রাসঙ্গিক ধারার অধীনে একটি মামলা নথিভুক্ত করা হয়েছে। এ ঘটনায় চারজন পুরুষ ও একজন নারীকে আটক করা হয়েছে।

ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। তিনি একটি হোমস্টের কর্মচারী ছিলেন এবং দেড় বছর ধরে সেখানে কাজ করছেন।  কথিত ভিডিওতে দেখা গিয়েছে, তিনি সবার কাছে সাহায্যের জন্য অনুরোধ করছেন। যখন একজন পুরুষ তাঁকে ঘরের মধ্যে টেনে নিয়ে যাচ্ছিল। ওই মহিলা বলছিলেন, “দয়া করে আমাকে সাহায্য করুন!” অন্য একটি ভিডিওতে, মহিলাকে বলতে শোনা গিয়েছিল যে, অভিযুক্তরা এর আগে তৈরি করা একটি আপত্তিকর ভিডিওর জন্য তাঁকে ব্ল্যাকমেল করছিল। ওই মহিলা বলেন, “দয়া করে আমাকে বাঁচান! আমাদের মতো চারটি মেয়ে আছে। তারা আমাকে টেনে নিয়ে গেছে, আমার ফোন কেড়ে নিয়েছে। তারা আমার একটি ভিডিও ব্যবহার করে আমাকে ব্ল্যাকমেইল করছে। তারা আমার কাছ থেকে টাকাও নিয়েছে।”

সিনিয়র পুলিশ অফিসার সদর অর্চনা সিংয়ের মতে, শনিবার ঘটনাটি ঘটেছে আগ্রার তাজগঞ্জ পুলিশ হোটেলে ধর্ষিতা হয়েছেন ওই মহিলা। বাসাই পুলিশ পোস্টের ইনচার্জ মোহিত শর্মা পিটিআইকে জানিয়েছেন, “শনিবার মধ্যরাতে ভুক্তভোগীর কাছ থেকে আমরা একটি কল পাই,তিনি সাহায্যের জন্য কান্নাকাটি করছিলেন। আমরা হোমস্টে গিয়ে অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছি। নির্যাতিতার বয়স প্রায় ২৫ বছর। একজন প্রত্যক্ষদর্শী ধর্ষিত হওয়ার বিষয়ে আমাদের কাছে পুরো ঘটনাটি বর্ণনা করেছিলেন, এবং বলেছিলেন যে অভিযুক্তরা তাকে মারধর করেছে। তারা তার মাথায় একটি কাচের বোতলও ভেঙে দিয়েছে। তাকে মদ পান করতে বাধ্য করা হয়েছিল।”

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved