Home Crime Blind School Rape: হরিদেবপুরে দৃষ্টিহীনদের স্কুলে নাবালিকাকে টানা দশ বছর ধরে ধর্ষণ, গ্রেফতার ডিরেক্টর-সহ তিন

Blind School Rape: হরিদেবপুরে দৃষ্টিহীনদের স্কুলে নাবালিকাকে টানা দশ বছর ধরে ধর্ষণ, গ্রেফতার ডিরেক্টর-সহ তিন

by Mahanagar Desk
1 views

মহানগর ডেস্ক: কলকাতার হরিদেবপুরে দৃষ্টিহীনদের স্কুল (Blind School Rape) ও চিলড্রেন্স হোমে টানা দশবছর ধরে এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগে ডিরেক্টর-সহ তিনজনকে গ্রেফতার করল পুলিশ। অভিযোগ টানা দশবছর ধরে ওই নাবালিকাকে ধর্ষণ করা হচ্ছিল। ধর্ষণের অভিযোগ দায়ের করার পর দৃষ্টিহীনদের স্কুল এবং চিলড্রেনস হোমের ডিরেক্টর-সহ তিনজনকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানিয়েছে সেফ হোমের ভেতর টানা দশ বছর ধরে নাবালিকাকে ধর্ষণ করে ডিরেক্টর এবং তার দুই সঙ্গী। বৃহস্পতিবার সকালে ডিরেক্টর, প্রিন্সিপাল এবং রাঁধুনিকে গ্রেফতার করা হয়। অভিযোগ ওঠার পর হোমের আবাসিকদের সরিয়ে নেওয়া হয়। এর আগেও কলকাতার শিশুদের নামী স্কুলে যৌন হেনস্থার অভিযোগ ওঠে। কলকাতার জিডি বিড়লা স্কুলে নাবালিকাকে যৌন হেনস্থার ঘটনায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়।

এই ঘটনায় অভিভাবকরা স্কুলের সামনে বিক্ষোভ দেখান। দোষীকে গ্রেফতারের দাবি করেন তাঁরা। পাশাপাশি বেহালার এমপি বিড়়লা স্কুলে নাবালিকাকে যৌন হেনস্থার অভিযোগ ওঠে। এই ঘটনায় তীব্র বিক্ষোভ দেখান অভিভাবকরা। স্কুলে সিসিটিভি বসানোরও দাবি তোলেন অভিভাবকরা। অভিযুক্তদের বিরুদ্ধে পকসো আইনে মামলা করে পুলিশ। গ্রেফতার করা হয় অভিযুক্তদের।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved