Home Crime দুর্ঘটনার জেরে গাড়িতে আগুন লেগে পুড়ে ছাই দম্পতি!

দুর্ঘটনার জেরে গাড়িতে আগুন লেগে পুড়ে ছাই দম্পতি!

by Mahanagar Desk
54 views

মহানগর ডেস্ক: দুর্ঘটনার কবলে গাড়িতে আগুন লেগে মৃত্যু হলো দম্পতির। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের ভাদুতলা-লালগড় রাজ্য সড়কের বুড়িশোল এলাকায় সোমবার বিকেল সাড়ে চারটা নাগাদ। পুলিশ ও দমকল বাহিনী খবর পেয়ে ঘটনাস্থলে যায়।বেশ কিছুক্ষণের চেষ্টায় আগুন নিভিয়ে উদ্ধার করা হয় দু’জনের দগ্ধ দেহ।

পুলিশ ও হাসপাতাল সূত্রে খবর, মৃত দম্পতির নাম প্রদীপ রায় (৬২) ও স্বপ্না হালদার রায় (৫৮)। বাড়ি মেদিনীপুর শহরের মিত্র কম্পাউন্ড এলাকায়। হাসপাতালে এসে দেহ শনাক্ত করেন মৃত দম্পতির মেয়ে রোশনি রায়।অবসরপ্রাপ্ত ব্যাঙ্ককর্মী মৃত প্রদীপ রায়। বঙ্গীয় গ্রামীণ বিকাশ ব্যাঙ্কের পিড়াকাটা শাখায় কর্মরত ছিলেন তাঁর স্ত্রী স্বপ্না।

মেয়ের গাড়ি নিয়ে প্রতিদিনের মতো স্ত্রীকে অফিস থেকে আনতে গিয়েছিলেন প্রদীপ। ডিউটি শেষে স্ত্রীকে নিয়ে নিজেই ড্রাইভ করে ফিরছিলেন। পিড়াকাটা থেকে মেদিনীপুরে ফেরার পথে বুড়িশোলের জঙ্গলের কাছে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় গাড়ির।প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, প্রাইভেট গাড়িটিতে আগুন জ্বলে ওঠে দুর্ঘটনা ঘটার সঙ্গে সঙ্গে।

গাড়িটি মূহূর্তের মধ্যে দাউদাউ করে জ্বলতে থাকে। বেরোনোর সুযোগ পাননি ভিতরে থাকা দম্পতি। গাড়ি সমেত ভস্মীভূত হয়ে যান দু’জনেই। খবর পেয়ে পুলিশ ও দমকল এসে আগুন নেভায়। ততক্ষণে দু’টি দেহই পুড়ে দলা পাকিয়ে গিয়েছে।

এই প্রসঙ্গে জেলা পুলিশের এক আধিকারিক বলেন, ‘দু’জনের দেহ উদ্ধার করা হয়েছে। গাড়িতে আর কেউ ছিলেন না। গাড়িটি দু’টি জায়গায় ধাক্কা মেরেছে। বাসে এবং রাস্তার পাশে থাকা গাছে। তবে নিশ্চিত হওয়া যাচ্ছে না, আগে গাছে ধাক্কা মেরে পরে বাসে মেরেছে না বাসের সঙ্গে সংঘর্ষের পর রাস্তার পাশের গাছে গিয়ে ধাক্কা লেগেছে! পুরো ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।’

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved