Home Crime ভোরের কলকাতা শহরে দুষ্কৃতী তাণ্ডব! অটোচালককে বন্দুক উঁচিয়ে হুমকি যুবকের

ভোরের কলকাতা শহরে দুষ্কৃতী তাণ্ডব! অটোচালককে বন্দুক উঁচিয়ে হুমকি যুবকের

by Mahanagar Desk
23 views

মহানগর ডেস্ক: দুষ্কৃতী তাণ্ডব ভোরের কলকাতা শহরে! অটো নির্দিষ্ট রুটের বাইরে যেতে না চাওয়ায় বন্দুক উঁচিয়ে অটোচালককে প্রাণে মেরে ফেলা হুমকি দিয়ে গ্রেফতার দুই যুবক। গড়িয়া অটোস্ট্যান্ডের কাছে ভোর ৫ টা নাগাদ ঘটা এই ঘটনায় চালকরা রীতিমতো আতঙ্কিত। ওই যুবক কারা, কেনই বা আচমকা বন্দুক দেখিয়ে অটোচালককে হুমকি দিল, সেসব অজ্ঞাত এখনও। ২ জনকে গ্রেপ্তার করেছে পাটুলি থানার পুলিশ। তদন্তকারীরা তাদের জিজ্ঞাসাবাদ করে গোটা বিষয়টি জানতে চাইছেন। তবে কলকাতা শহরের বুকে ভোরবেলা এভাবে বন্দুক নিয়ে তাণ্ডবের ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে ব্যাপকভাবে।

পুলিশ সূত্রে খবর, তখন সময় ভোর ৫টা ১০।একটি গাড়ি চড়ে গড়িয়া অটোস্ট্যান্ডের কাছে দুই যুবক আসেন,একটি অটোর কাছে গাড়ি রেখে এসে যেতে চান সোনারপুর। কিন্তু সেখান থেকে অটো ছাড়ে না সোনারপুরের। অটোচালক জানান, ‘তিনি সোনারপুর নয়, রাজপুর পর্যন্ত যাবেন।’ এরপর অভিযোগ ওঠে, তাঁকে জোর করতে থাকেন দুই যুবক। অটোচালকও জানান, ‘তাঁর রুট নয়, তিনি যেতে পারবেন না সোনারপুর পর্যন্ত।’

অতঃপর সেই হাড় হিম করা ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীদের তরফে অভিযোগ, কথা কাটাকাটির মাঝেই এক যুবক পকেট থেকে রিভলভার বের করে অটোচালকের কপালে ঠেকান। বলতে চান, তাঁদের কথা না শুনলে গুলি চলবে। তা দেখে তৎক্ষণাৎ পাশে থাকা আরেক অটোচালক ছুটে এসে রিভলভারটি সরিয়ে নেন। ওই দুই যুবককে ধরে ফেলেন।অন্যান্য চালকরাও ছুটে আসেন সঙ্গে সঙ্গে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved