Home Crime Web Series Mission Malamal: মিশন মালামাল- ওয়েব সিরিজ দেখে রাতারাতি ধনী হতে মা ও তাঁর বিশেষভাবে সক্ষম মেয়েকে খুন দুই আত্মীয়ের!

Web Series Mission Malamal: মিশন মালামাল- ওয়েব সিরিজ দেখে রাতারাতি ধনী হতে মা ও তাঁর বিশেষভাবে সক্ষম মেয়েকে খুন দুই আত্মীয়ের!

by Mahanagar Desk
0 views

মহানগর ডেস্ক : ফের খবরের শিরোনামে দেশের রাজধানী। ওয়েব সিরিজ মিশন (Web Series Mission Malamal) মালামাল খুঁটিয়ে দেখে কষা হয় খুনের ছক (hatched Plan To Kill Mother And Daughter)। চটজলদি বড়লোক হতে মোটা টাকা ও সোনার গয়না হাতাতে মা ও তার তরুণী বিশেষভাবে সক্ষম মেয়েকে নৃশংসভাবে খুন করল তাঁদের দুই আত্মীয়।

 
 জানা গিয়েছে ওয়েব সিরিজ মিশন মালামাল খুঁটিয়ে দেখার পরই খুনের ছক মাথায় আসে হত্যাকারীদের। তারপরই ক্রাইম থ্রিলারের ধাঁচে অপরাধ সমাধা করে তারা। সম্প্রতি খুনের ঘটনাটি ঘটেছে দিল্লির পূর্ব দিল্লির কৃষ্ণনগর এলাকায়। খুনের ঘটনায় রবিবার দুই ভাগনেকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্তদের নাম আঠাশ বছরের কিষান এবং পঁচিশ বছরের অঙ্কিতকুমার সিং। দুজনে বিহারের সিওয়ান জেলার বাসিন্দা।  

কিষান বর্তমানে দিল্লির লক্ষ্মীনগর এলাকায় থাকে। দিন কয়েক আগে দুজন চৌষট্টি বছরের রাজ রানি ও তাঁর মেয়ে গিনিকে খুন করে ফেলে রাখে। তাদের পচে গলে যাওয়া উদ্ধার করেছে পুলিশ। খুনের তিন দিন পরে তাদের গ্রেফতার করা হয়। তদন্তে পুলিশ জানতে পারে কিষান দিল্লিতে একটি সংস্থায় মার্কেটিং ম্যানেজার হিসেবে কাজ করতো।

 ওয়েব সাইটে সে একজন হোম টিউটর হিসেবে নাম নথিভুক্ত করে। এরপরই সে রাজ রানির মেয়েকে পড়ানোর কাজ পায়। কিছুদিনের মধ্যেই তাদের আস্থা অর্জন করে সে। প্রায়শই তাদের বাড়িতে যাতায়াত শুরু করে। খোঁজখবর করে কিষান জানতে পারে রাজরানি ও তাঁর মেয়ের ব্যাঙ্কে পঞ্চাশ লক্ষ টাকা রয়েছে। তারপরই তাঁদের খুন করে টাকা হাতানোর ছক কষে সে। 

ওয়েব সিরিজ মিশন মালামাল দেখার পর এ কাজে ভাই অঙ্কিতকে শামিল করে। অঙ্কিত ওই বাড়ির সবকিছু খুঁটিয়ে দেখে। ওয়েব সিরিজে পুলিশের কাজকর্ম খুঁটিয়ে দেখার পর লক্ষ্মীনগর থেকে ছুরি কেনে তারা। এরপর অঙ্কিতের সঙ্গে রাজ রানির পরিচয় করিয়ে দেয়। পরে তাঁর ফ্ল্যাটে ঢুকে ছুরি চালিয়ে সোনার গয়না এবং টাকাপয়সা নিয়ে লখনউয়ে পালিয়ে যায়। তারপর দিল্লিতে আগের মতো স্বাভাবিক জীবনযাপন শুরু করে। যদিও শেষরক্ষা হয়নি। পুলিশ তাদের গতিবিধির ওপর নজর রেখে শেষপর্যন্ত গ্রেফতার করেছে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved