Home Crime Gang Rape And Murder In Rajasthan: রাজস্থানের শিকারপুরে গণধর্ষণ,খুনের পর কুয়োয় ফেলা হল নাবালিকার দেহ!

Gang Rape And Murder In Rajasthan: রাজস্থানের শিকারপুরে গণধর্ষণ,খুনের পর কুয়োয় ফেলা হল নাবালিকার দেহ!

by Mahanagar Desk
2 views

মহানগর ডেস্কআতঙ্কের নাম রাজস্থানের শিকারপুর! এক পনেরো বছরের নাবালিকাকে ধর্ষণ ও খুনের পর দেহ (Gang Rape And Murder In Rajasthan)কুয়োয় ফেলে দেওয়ার ঘটনায় দুজনকে গ্রেফতার করল পুলিশ। অভিযুক্তদের নাম সমীর ও গুলাম। এই ঘটনায় এক নাবালককেও আটক করা হয়েছে। তিনজনকেই গ্রেফতার করা হয়েছে। গতকাল নাবালিকার দেহ উদ্ধার করা হয়।চারু এলাকার দশম শ্রেণির ওই ছাত্রী রবিবার থেকে নিখোঁজ হয়। তার পরিবার নিখোঁজের ডায়েরি করার পর তদন্তে নামে পুলিশ।

সোমবার সন্ধ্যেয় কুয়ো থেকে মৃত নাবালিকার দেহ উদ্ধার করা হয়। এই ঘটনায় ফতেপুরের প্রাক্তন বিধায়ক নন্দকিশোর মাহারিয়া ও অন্যান্য বিজেপি নেতারা প্রতিবাদ-অবস্থানে বসে নাবালিকার পরিবারের প্রতি সুবিচারের দাবি জানাতে থাকেন। মেয়েকে ধর্ষণ,খুনের ঘটনায় নাবালিকার পরিবার তিনজনের বিরুদ্ধে অপহরণ, গণধর্ষণ, ব্ল্যাকমেল ও খুনের অভিযোগ আনে। জেলার প্রশাসন অবাধ সুষ্ঠ তদন্তের আশ্বাস দিয়েছেন। জানায় অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে। তাদের জেরা করা হচ্ছে। একটি খুন,ধর্ষণের মামলা রুজু করা হয়েছে।

বিক্ষোভকারীরা মৃত নাবালিকার পরিবারকে আর্থিক সাহায্যের দাবি করেন। এই ঘটনায় অশোক গেহলট সরকারকে নিশানা করেছে বিরোধী দল বিজেপি। তারা জানায় এ রাজ্যে ধর্ষণ,খুনের পর কুয়ো থেকে মেয়েদের দেহ পাওয়া যাচ্ছে। কংগ্রেসের জঙ্গলের রাজত্বে এই ঘটনা এখন স্বাভাবিক হয়ে দাঁড়িয়েছে বলে মন্তব্য করেন বিজেপির মুখপাত্র লক্ষ্মীকান্ত ভরদ্বাজ।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved