Home Crime লজ্জাজনক, স্কুলের হোস্টেলের মধ্যে ৮ বছরের ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

লজ্জাজনক, স্কুলের হোস্টেলের মধ্যে ৮ বছরের ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

by Shreya Maji
84 views

 মহানগর ডেস্ক: ঘৃণ্যএকটি বেসরকারী স্কুলের হোস্টেলে ৮ বছরের বয়সী একটি মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলেই বুধবার একজন পুলিশ কর্মকর্তা জানিয়েছেন।  স্কুল যে জায়গাকে মানুষ গড়ার মন্দির হিসাবে দেখা হয় সেখানে এই ধরনের ঘটনায় নিন্দার ঝড় উঠেছে।

মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী মোহন যাদব মামলার তদন্তের জন্য একটি বিশেষ তদন্তকারী দলকে (SIT) নির্দেশ দিয়েছেন। পুলিশ জানিয়েছে, ঘটনাটি কখন ঘটেছে তা জানার চেষ্টা করা হচ্ছে।মিসরোদ থানার ইনচার্জ মনীশ রাজ ভাদোরিয়া বলেছেন,  “বেসরকারি স্কুলের একটি বালিকা হোস্টেলে একটি আট বছরের মেয়েকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এই বিষয়ে একটি অভিযোগের পর, পুলিশ মঙ্গলবার রাতে ভারতীয় দণ্ডবিধির (আইপিসি) ধারা 376 (ধর্ষণ) ধারায় তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। এবং যৌন অপরাধ থেকে শিশুদের সুরক্ষা (পকসো) আইনের বিধান দিয়েছে । এফআইআর-এ অভিযুক্তদের নাম উল্লেখ থাকলেও তাদের পরিচয় নিশ্চিত করা হচ্ছে বলে জানান তিনি।

অপরাধের আগে মেয়েটিকে মাদকাসক্ত করার অভিযোগের বিষয়ে জানতে চাইলে ভাদোরিয়া বলেন, তদন্ত শেষ হলেই সবকিছু পরিষ্কার হবে। তিনি বলেন,  ” নির্যাতিতার ডাক্তারি পরীক্ষা এবং তার জবানবন্দি রেকর্ড করার প্রক্রিয়া চলছে।  মামলার সাথে সম্পর্কিত প্রমাণ সংগ্রহের জন্য একাধিক পুলিশ দল গঠন করা হয়েছে। ক্লিনিকাল পরীক্ষায় নিশ্চিত হয়েছে যে মেয়েটি ধর্ষণের শিকার।  ভাদোরিয়া বলেন, ঘটনার তারিখ স্পষ্ট না হওয়ায় হোস্টেলের সিসিটিভি ফুটেজ উদ্ধার করা হয়েছে। অভিযুক্তদের পরিচয় পাওয়া গেলেই গ্রেফতার করা  হবে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved