Home Crime Girl Student Killed: দোপাট্টায় টান সাইকেল আরোহী স্কুলছাত্রীর, মাটিতে পড়ে বাইকের ধাক্কায় মৃত্যু

Girl Student Killed: দোপাট্টায় টান সাইকেল আরোহী স্কুলছাত্রীর, মাটিতে পড়ে বাইকের ধাক্কায় মৃত্যু

by Mahanagar Desk
Published: Last Updated on 1 views

মহানগর ডেস্ক: সাইকেলে চড়ে বাড়ি থেকে স্কুলে যাওয়ার রাস্তায় দোপাট্টা ধরে টান। টাল সামলাতে না পেরে সাইকেল থেকে রাস্তায় পড়ে গেল সতেরো বছরের ছাত্রী। সেসময় উল্টোদিক থেকে আসা একটি মোটর বাইকের চাপায় মৃত্যু হল তার (Girl Student Killed)। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের আম্বেদনগর জেলায়। হিরাপুর মার্কেটের সামনে হনসওয়ার থানা এলাকায় ঘটনাটির ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পর তা ভাইরাল হয়ে যায়।

ভাইরাল হওয়া ভিডিওয় দেখা গিয়েছে স্কুলছাত্রীটিকে রাস্তার এক ধারের এক বন্ধুর সঙ্গে সাইকেলে চড়ে আসতে। সেসময় দেখা যায় বাইকে চড়ে আসা দুজন তার দুপাট্টা ধরে টানছে। তারপরই তাকে সাইকেল থেকে টাল সামলাতে না পেরে মাটিতে পড়ে যেতে দেখা যায়। এরপরই উল্টোদিক থেকে আসা একটি মোটর বাইকে তাকে ধাক্কা মারে। মাথায় প্রচণ্ড আঘাত পেয়ে ছাত্রীটিকে কাতরাতে দেখা যায়। চোয়াল ভেঙে যায় ছাত্রীটির। হাসপাতালে নিয়ে যাওয়ার পর তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

এই ঘটনায় সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ফয়জল, শাহবাজ ও আরবাজ নামে তিনজনকে চিহ্নিত করেছে পুলিশ। এই ঘটনায় এফআইআর দায়ের করে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্তদের মেডিকেল পরীক্ষার জন্য নিয়ে যাওয়ার সময় তাদের একজন পুলিশের রাইফেল ছিনিয়ে নিয়ে পালানোর চেষ্টা করে। পুলিশ পাল্টা গুলি চালালে দুজন জখম হয়। তিনজন পালানোর চেষ্টা করলে একজন জখম হয়। জখম তিনজনকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved