Home Crime Man Attacked Doctor: ক্লিনিকে ঢুকে ছুরি নিয়ে হামলা মহিলা চিকিৎসককে!

Man Attacked Doctor: ক্লিনিকে ঢুকে ছুরি নিয়ে হামলা মহিলা চিকিৎসককে!

by Mahanagar Desk
3 views

মহানগর ডেস্ক: ক্লিনিকে ঢুকে এক মহিলা চিকিৎসককে ছুরি নিয়ে হামলা! পশ্চিম দিল্লির ট্যাগোর গার্ডেন এক্সটেনশন এলাকায় ঘটনাটি ঘটে (Man Attacked woman Doctor)। শনিবার বিকেলে এক ব্যক্তি সাঙ্গি ভুটিয়া নামে এক মহিলা চিকিৎসককে ক্লিনিকের সিঁড়িতে ছুরি মারে। মহিলা চিকিৎসকের ওই বাড়ির নীচের তলায় ক্লিনিক চালান। থাকেন ওই বাড়ির ওপর তলায়। ছুরি চালানোর পর হামলাকারী সেখান থেকে পালিয়ে যায়। ছুরির হামলায় গুরুতর জখম চিকিৎসককে হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনায় খুনের চেষ্টার একটি এফআইআর দায়ের করা হয়েছে। পুলিশের প্রাথমিক তদন্তে ডাকাতির কোনও কারণ খুঁজে পাওয়া যায়নি। হামলাকারী পরিচিত বলেই মনে করছে পুলিশ। তবে এ বিযয়ে তারা এখনও নিশ্চিত নয়।

এর আগে দক্ষিণের কেরলের কোট্টারাখারা তালুক হাসপাতাল হাসপাতালে বেয়াল্লিশ বছরের এক মদ্যপ জখম ব্যক্তিকে চিকিৎসার জন্য নিয়ে আসে পুলিশ । মারাত্মক জখম ব্যক্তির শরীর থেকে রক্ত বেরোচ্ছিল। তাকে ওই অবস্থায় দেখে দ্রুত চিকিৎসা শুরু করে হাসপাতাল। ক্ষত জায়গায় ব্যান্ডেজ লাগাচ্ছিলেন হাসপাতালের নার্স।

সেসময়ই সন্দীপ নামে আহত ব্যক্তি অস্ত্রোপচারের জন্য রাখা এক জোড়া কাঁচি নিয়ে নার্সের ওপর হামলা চালায়। তাকে হাসপাতালে নিয়ে আসা পুলিশকেও সে আক্রমণ করে। এরপর হাসপাতালে হাউস সার্জেন হিসেবে কর্মরত বন্দনা দাস বাইশ বছরের ফাইনাল ইয়ারের ছাত্রীর ওপর হামলা চালায়। এক জোড়া কাঁচি দিয়ে মাথা, ঘাড় ও শিরদাঁড়ায় পরপর আঘাত করে। তার ওপর হামলার পর অন্য কর্মীদের ওপরও কাঁচি নিয়ে হামলা চালায়। শেষপর্যন্ত তাকে হাসপাতালের নিরাপত্তা রক্ষী ও পথচারীরা তাকে নিরস্ত করে।

গুরুতর জখম ডাক্তারির ছাত্রীকে তিরুঅনন্তপুরমে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় কেরলের বিভিন্ন প্রান্তের চিকিৎসকরা প্রতিবাদ বিক্ষোভে ফেটে পড়েন। হাসপাতালের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তোলেন তাঁরা। জানা গিয়েছে সন্দীপ নামে ওই ব্যক্তি সাসপেন্ড হওয়া স্কুলশিক্ষক ছিল।

তাকে মাদকাসক্ত মুক্তি কেন্দ্রে চিকিৎসার ব্যবস্থা করা হয়। বুধবার ভোরে বাড়িতে অভিযুক্ত প্রবল অশান্তি করে। ধারালো কিছু দিয়ে নিজেকে জখম করে। পরিবারের কাছ থেকে অভিযোগ পাওয়ার পর পুলিশ তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved