Home Crime ফের শুটআউট, দিদির শ্বশুরবাড়িতে গিয়ে খুন ভাই

ফের শুটআউট, দিদির শ্বশুরবাড়িতে গিয়ে খুন ভাই

by Shreya Maji
1 views

মহানগর ডেস্ক: ডায়মন্ড হারবার ঠিক জয়নগরের পরই। তৃণমূল নেতা খুন হওয়ার ঠিক তিনদিনের মাথায় ফের শুটআউট।দিদির শ্বশুরবাড়িতে গিয়ে ভাইফোঁটার দিন প্রাণ গেল ভাইয়ের।দিদির শ্বশুরবাড়ির দুজন পলাতক।তাদের খোঁজে তল্লাশি করছে পুলিশ।

দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবারেরই বাসিন্দা নিহত মিঠুন সর্দার।ডায়মন্ড হারবারের সাতঘড়ায় তাঁর দিদির শ্বশুরবাড়ি।জামাইবাবু জগন্নাথ মণ্ডলের সঙ্গে দীর্ঘদিন ধরে তাঁর দুই ভাই পরেশ ও অজয়ের বিবাদ চলছিল একটি জমি নিয়ে।চরমে পৌঁছয় বুধবার সেই বিবাদ।গালিগালাজ শুরু হয় সকাল থেকেই।যত বেলা বাড়তে থাকে, ততই তুমুল আকার নেয় অশান্তি।অভিযোগ ওঠে, পরেশ ও অজয় সন্ধের দিকে ওই বিতর্কিত জমি ঘেরা পাঁচিল ভাঙার চেষ্টা করে। তাতেই মিঠুনের ভাগ্নি ও দিদি।আতঙ্কিত হয়ে পড়ে।এরপর তাঁরাই ফোন করে জানায় অশান্তির কথা।

এরপর,মিঠুন একথা শোনার পর দিদির শ্বশুরবাড়ির উদ্দেশে রওনা দেন। সঙ্গে তাঁর আরও এক ভগ্নীপতি ছিলেন। যাওয়ার পর তাদের ভাইয়ের স্ত্রীর বাপের বাড়ির লোকজনকে টার্গেট করে পরেশ এবং অজয়।তারপর,তাঁদের লক্ষ্য করে শুরু হয় ইটবৃষ্টি। তারা কিছু বুঝে ওঠার আগেই, চালাতে শুরু করে গুলি।মিঠুনের বুকে লাগে একটি গুলি। গুলি লেগে এফোঁড় ওফোঁড় হয়ে যায় তাঁর শরীর।

মিঠুন ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন রক্তাক্ত অবস্থায়। প্রথমে একটি বেসরকারি হাসপাতালে তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ভর্তি করা হয় ডায়মন্ড হারবার মেডিক্যাল কলেজ ও হাসপাতালে।কিন্তু হয়নি শেষরক্ষা। প্রাণ যায় যুবকের। এই ঘটনার পর থেকে পলাতক পরেশ ও অজয় মণ্ডল।ঘটনার তদন্ত করছে পুলিশ।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved