Home Crime Man Killed Live-In-Partner: ধর্ষণের অভিযোগের শোধ নিতে মেক আপ আর্টিস্ট লিভ-ইন-পার্টনারকে খুন, স্ত্রীর সাহায্যে পুঁতে দেওয়া হল দেহ!

Man Killed Live-In-Partner: ধর্ষণের অভিযোগের শোধ নিতে মেক আপ আর্টিস্ট লিভ-ইন-পার্টনারকে খুন, স্ত্রীর সাহায্যে পুঁতে দেওয়া হল দেহ!

by Mahanagar Desk
0 views

মহানগর ডেস্ক: পুলিশের কাছে তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছিল লিভ-ইন-পার্টনার। শোধ নিতে স্ত্রীর সাহায্যে লিভ-ইন পার্টনারকে (Man Killed Live-In-Partner) খুন করে গুজরাতের ভালসাদে খাঁড়িতে তার দেহ পুঁতে দিল অভিযুক্ত স্বামী। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের পালঘরে। মৃত মহিলা লিভ-ইন-পার্টনারের নাম নয়না মাহাত বলে জানতে পেরেছে পুলিশ। তিনি মেক আপ আর্টিস্ট হিসেবে বলিউডে কাজ করত। অভিযুক্ত মনোহর শুক্লার সঙ্গে তাঁর পাঁচ বছর ধরে সম্পর্ক ছিল। মনোহর কাজ করতো কস্টিউম ডিজাইনার হিসেবে।

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে নয়না তাকে বিয়ে করার জন্য মনোহরকে চাপ দিচ্ছিল। অভিযুক্ত তার প্রস্তাবে রাজি না হওয়ায় থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করে। মনোহর নয়নাকে অভিযোগ তুলে নিতে বলে। নয়না রাজি না হওয়ায় তাকে খুন করে অভিযুক্ত কস্টিউম ডিজাইনার। খুনের পর তার দেহ পাচার করার জন্য তার স্ত্রীর সাহায্য চায়। সুটকেসে দেহটি ভরে গুজরাতের ভালসাদে খাঁড়িতে লুকিয়ে রাখে।

গত ১২ আগস্ট নয়নার বাড়ির লোকেরা নইগাঁও থানায় একটি নিখোঁজের ডায়েরি করে। নয়নার বোন জিয়া পুলিশকে জানায় নয়নার ফোন সুইচ অফ থাকায় সে তার সঙ্গে যোগাযোগ করতে পারেনি। যোগাযোগ করতে না পেরে জিয়া পুলিশকে জানায়। মঙ্গলবার পুলিশ মনোহর ও তার স্ত্রীকে গ্রেফতার করে। জানা গিয়েছে মিরা-ভায়ান্দার ভাসাই বিহার থানায় মনোহরের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ দায়ের করা হয়েছে। যদিও এনিয়ে পুলিশ বিস্তারিত কিছু জানায়নি।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved