Home Crime ভয়ঙ্কর, ঘুমন্ত অবস্থায় মা-স্ত্রী সহ পরিবারের ৮ সদস্যকে কুপিয়ে খুন করল ব্যক্তি

ভয়ঙ্কর, ঘুমন্ত অবস্থায় মা-স্ত্রী সহ পরিবারের ৮ সদস্যকে কুপিয়ে খুন করল ব্যক্তি

by Shreya Maji
84 views

মহানগর ডেস্ক:   ভয়ঙ্কর ঘটনা।  মধ্যপ্রদেশের ছিন্দওয়ারা জেলায় এক ব্যক্তি তার পরিবারের  ৮ সদস্যকে কুড়াল দিয়ে কুপিয়ে খুন করেছে। তার পরে সেই ব্যক্তি নিজেও আত্মহত্যা করেছে বলেই  পুলিশ জানিয়েছেন।   ঘটনাকে কেন্দ্র করে এলাকাজুড়ে প্রবল চাঞ্চল্য ছড়িয়েছে।

মঙ্গলবার গভীর রাতে ছিন্দওয়ারা জেলা সদর থেকে ১৪৫ কিলোমিটার দূরে বোদাল কাছার আদিবাসী গ্রামে এই খুনের ঘটনা ঘটেছে। পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তি মানসিক রোগে ভুগছিলেন।  রাত আড়াইটার দিকে যখন পরিবার ঘুমিয়ে ছিল, তখন দীনেশ গন্ড ওরফে ভুরা পরিবারের সদস্যদের উপর নিরবিচারে তাণ্ডব চালায়। অভিযুক্ত  তার মা সিয়াবাই (৫৫), স্ত্রী বর্ষা (২৩), ভাই শ্রাবণ কুমার (৩৫) এবং শ্রাবণের স্ত্রী বড়তোবাই (৩০) এর উপর হামলা চালায়। এরপর সে তার  ১৬ বছর বয়সী বোন পার্বতী, পাঁচ বছরের  ভাইঝি   কৃষ্ণা এবং ভাগ্নী সেউনটি (৪) ও দীপা (১) কে কুড়াল দিয়ে আঘাত করে।  এতে আটজনের সবাই ঘটনাস্থলেই মারা যান। তিনি  ১০ বছর বয়সী প্রতিবেশীকেও আক্রমণ করেছিলেন যাকে তার  দিদা উদ্ধার করেছিলেন।
 নির্যাতিতাদের চিৎকার শুনে প্রতিবেশীরা ঘরে ঢুকে পড়েন। তাদের দেখে দীনেশ পালিয়ে যায়।  পরে বাড়ি থেকে প্রায় ১০০ মিটার দূরে একটি গাছে ঝুলন্ত অবস্থায় তার দেহ পাওয়া যায়। হামলার পেছনের কারণ জানা যায়নি। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করেছে।
স্থানীয়দের অভিযোগ, বিয়ের পর দীনেশের অবস্থা খারাপ হয়ে গিয়েছিল।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved