Home Crime Man Sacrifices Prohibited Animal: পশুপ্রেমীদের বাধা উড়িয়ে ধর্মীয় অনুষ্ঠানে নিষিদ্ধ পশু বলি, ভাইরাল ভিডিও

Man Sacrifices Prohibited Animal: পশুপ্রেমীদের বাধা উড়িয়ে ধর্মীয় অনুষ্ঠানে নিষিদ্ধ পশু বলি, ভাইরাল ভিডিও

by Mahanagar Desk
1 views

মহানগর ডেস্ক: নিষেধ থাকলেও তা মানে কে! উত্তরপ্রদেশের কানপুর থেকে এমনই একটি ভিডিও অনলাইনে দেখা গেল, যা দেখে রীতিমতো শিউরে উঠতে হয়। ভিডিওটিতে দেখা গিয়েছে এক ব্যক্তি আইনকে পরোয়া না করে নিষিদ্ধ পশু বলি দিচ্ছে (Man Sacrifices Prohibited Animal)। তার হাবভাবে ডোন্ট কেয়ার ভাব। এক মহিলার গলার স্বর শোনা যাচ্ছে ভিডিওয়,তিনি পশুটিকে বাঁচানোর মরিয়া চেষ্টা করছেন। কিন্তু ওই ব্যক্তিটি তাঁকে গ্রাহ্য না করে পশুটিকে বলি দিচ্ছে। রীতিমতো উদ্ধতভাব তার। উদ্ধতভাবেই মহিলার কথা মেনে পশু বলি না মেনে নির্বিবাদে পশুটিকে বলি দেওয়ার কাজ চালিয়ে যাচ্ছে।

পুলিশকে ডাকার কথা শুনেও তার মধ্যে কোনও প্রতিক্রিয়া দেখা যায়নি। ওই ব্যক্তিকে বলতে শোনা যায় আপনি পুলিশ ডাকতে পারেন। এমনকী ইনস্পেক্টরকেও ডাকতে পারেন। এখান থেকে চলে যান। এখানে কোনও সিন ক্রিয়েট করবেন না। ভিডিওয় দেখা যায় সে ওই জীবন্ত পশুটিকে হাতে ধরে রয়েছে। একটি ধর্মীয় অনুষ্ঠান হচ্ছে সেখানে। পশুটিকে ছেড়ে দেওয়ার জন্য মহিলাটি অনেকবার অনুরোধ করলেও তাতে কর্ণপাত করেনি ওই ব্যক্তিটি।

পরে অবশ্য সে উদ্ধতভাবে নিজের পরিচয় দিয়ে জানায় তার নাম ললিত ভার্মা। সে থাকে ভৈরবপুরে। জানায় যে কেউ তার বিরুদ্ধে থানায় অভিযোগ জানাতেই পারে, কিন্তু যেন ধর্মীয় অনুষ্ঠানে ব্যাঘাত না ঘটায়। তবে ভিডিও দেখে বোঝা যায়নি বলির হাত থেকে পশুটিকে বাঁচানো গিয়েছিল কিনা। শেষপর্যন্ত ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে কিনা, সেটা জানা যায়নি।

 

 

 

 

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved