Home Crime ভয়ানক, সন্তানসম্ভবা স্ত্রীকে বিছানায় বেঁধে জীবন্ত জ্বালিয়ে দিল স্বামী

ভয়ানক, সন্তানসম্ভবা স্ত্রীকে বিছানায় বেঁধে জীবন্ত জ্বালিয়ে দিল স্বামী

ইন্সপেক্টর গুরবিন্দর সিং  জানিয়েছন  মৃত মহিলা  যিনি গর্ভবতী ছিলেন তাঁর গর্ভে যমজ সন্তান ছিল।

by Shreya Maji
79 views

মহানগর ডেস্ক:  হাড় হিম করা ও গা শিউরে ওঠার মত ঘটনা । এক ব্যক্তি তার গর্ভবতী স্ত্রীকে বিছানায় বেঁধে আগুন লাগিয়ে খুন করেছে বলেই অভিযোগ উঠেছে। ঘটনাটি সামনে আস্তেই এলাকাজুড়ে তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। কেউ এতটা নৃশংস হতে পারে তা কল্পনাই করতে পারছেন না কেউ।

ঘটনাটি ঘটেছে পাঞ্জাবের অমৃতসরে ।  শুক্রবার রায়া এলাকার বুলেদ নাঙ্গল গ্রামে এই ঘটনা ঘটেছে।  পুলিশ জানিয়েছে, দম্পতির মধ্যে প্রায়ই ঝগড়া হত। শুক্রবার, দম্পতির মধ্যে  তর্ক শুরু হয়েছিল যার পরে সুখদেব পিংকি, যে ছয় মাসের অন্তঃসত্ত্বা ছিল তাঁকে একটি বিছানায় বেঁধে  আগে আগুন ধরিয়ে দেয় অভিযুক্ত ।  খবর সামনে আস্তেই এলাকাজুড়ে ব্যপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। একজন হবু বাবা কিভাবে এই ধরনের ভয়ানক কাজ করতে পারতে তা ভেবেই উঠতে পারছে না কেউই।

ইন্সপেক্টর গুরবিন্দর সিং  জানিয়েছন  মৃত মহিলা  যিনি গর্ভবতী ছিলেন তাঁর গর্ভে যমজ সন্তান ছিল। তিনজনেই ঘটনাস্থলেই মারা  যায়, অভিযুক্ত স্বামী সুখদেব পলাতক। একটি মামলা নথিভুক্ত করা হয়েছে, এবং অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে। একজন আধিকারিক জানিয়েছেন যে ভারতীয় দণ্ডবিধির (আইপিসি) ধারা 302 এর অধীনে একটি খুনের মামলা দায়ের করা হয়েছে সুখদেবের বিরুদ্ধে এবং তাকে খুঁজে বের করতে এবং তাকে দ্রুত ধরার জন্য তল্লাশি চলছে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved