Home Crime বাড়ির অমতে প্রেম, মেয়েকে খুন করলেন মা

বাড়ির অমতে প্রেম, মেয়েকে খুন করলেন মা

mother killed her own daughter because of Her anger

by Mahanagar Desk
44 views

মহানগর ডেস্কঃ এমন অনেক বাড়িতেই দেখা যায় ছেলে-মেয়ে বাড়ির অমতে সম্পর্কে জড়িয়েছেন বা বিয়ে করেছেন। অনেকে পরিবার মেনে নিয়েছে  আবার কিছু পরিবার সম্পর্কে ইতি টেনে দিয়েছে। এমনই এক ঘটনা ঘটল মুম্বইয়ের বান্দ্রায়। মেয়ে এক যুবকের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন শুনে নিত্য দিন ঝগড়া অশান্তি লেগে থাকতো বাড়িতে। মেয়ের প্রেমিককে মা অপছন্দ করতেন। তার জন্য মেয়ের সাথে মা এর মাঝেমধ্যেই কথা কাটাকাটি  চলত, মা চাইতো মেয়ে যেন ওই ছেলের সাথে বিচ্ছেদ করে নেয়। কিন্তু মেয়ে তাঁর সীদ্ধান্তে অনড় ছিল। মেয়ে সে কথা শুনতো না।গত সোমবার এই নিয়েই অশান্তি চলাকালীন মেয়ের মা রাগের বসে গলা টিপে খুন করেন তাঁর ১৯ বছরের  মেয়েকে।

ঘটনাটি ঘটেছে, মুম্বইয়ের বান্দ্রা এলাকায়। মৃত কিশোরীর নাম ভূমিকা, বয়স ১৯ বছর। অভিযুক্ত মা এর নাম টিনা বাগড়ে। গত সোমবার মেয়েকে খুন করার অপরাধে টিনাকে গ্রেফতার করে মুম্বইয়ের নির্মল নগর থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা যাচ্ছে, তাঁর মেয়ে ভূমিকা এক যুবকের সাথে প্রেমের সম্পর্কে জড়ান, বেশ অনেকদিনের সম্পর্ক ছিল তাঁদের। কিন্তু ওই যুবককে মেয়ের মা, টিনার পছন্দ ছিল না। প্রায় প্রত্যেকটা দিন মেয়ের সাথে মা এর ঝামেলা হত ওই তরুণ কে নিয়ে। খুনের দিন মা ও মেয়ের মধ্যে তুমুল ঝামেলা বাঁধে। ক্রমেই সেই বচসা বাড়তে থাকে, তারপর ঝামেলার মধ্যেই টিনার হাতে ভূমিকা কামড়ে দিয়েছিল । তারপর টিনা অতিরিক্ত রেগে যান। এতটাই রেগে যান যে কিছুক্ষনের জন্য রীতিমত চন্ডালের রূপ নেন মা। রাগের বশে মেয়ের গলা টিপে শ্বাসরোধ করে খুন করেন মা নিজ হাতে।খুন করার পর নিজের হুসে আসার পর বুঝতে পারেন নিজ হাতে বড়ো ভুল হয়ে গেছে। যা আর কখনই ঠিক হওয়ার নয়।

ঘটনাটি পরিবারের সদস্যদের কাছে জানাজানি হওয়া মাত্র ভূমিকাকে নিয়ে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যান তাঁরা। ভূমিকাকে নিয়ে যখন তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করানো হয়, তখন প্রাথমিক ভাবে চিকিৎসকেরা জানান যে, মৃগীরোগে আক্রান্ত হয়েছিলেন ভূমিকা। পরীক্ষা করার পর জানা যায় শ্বাসরোধ হয়ে মারা গিয়েছেন তিনি। অপরাধে দোষী সাবস্ত হওয়ার পর মা টিনাকে গ্রেফতার করেছে পুলিশ।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved