Home Crime সামনেই লোকসভা, তার আগেই গলা কেটে খুন OBC নেত্রীকে

সামনেই লোকসভা, তার আগেই গলা কেটে খুন OBC নেত্রীকে

by Shreya Maji
48 views

মহানগর ডেস্ক : লোকসভা  নির্বাচনের আগে খুন সুহেলদেব ভারতীয় সমাজ পার্টির (SBSP) স্থানীয় নেত্রী নন্দিনী রাজভার। ওম প্রকাশ রাজভারের সুহেলদেব  দলের নেত্রী ছিলেন তিনি।  উত্তরপ্রদেশের সন্ত কবির নগর জেলায় একটি জমির প্লট নিয়ে বিরোধের কারণে তার গলা কেটে হত্যাকারী আততায়ীরা খুন করেছে বলেই পুলিশ জানিয়েছে।

 রবিবার ভয়াবহ খুনের ঘটনাটি ঘটেছে নিহতের নিজের বাড়িতে।  পুলিশ খুনের মামলায় ৫ জন অভিযুক্ত করেছে। যার মধ্যে তিনজনকে  আনন্দ যাদব, ধ্রুব চন্দ্র যাদব এবং একজন মহিলাকে গ্রেফতার করা হয়েছে। জানা গিয়েছে,   স্থানীয় জমি মাফিয়ারা নন্দিনী রাজভারের স্বামীর মামা বালকৃষ্ণের জমির প্লট অবৈধভাবে দখল করে নেয় এবং পুরো টাকা না দিয়েই রেজিস্ট্রি করে। এই কারণে ২৯ ফেব্রুয়ারি বালকৃষ্ণ আত্মহত্যা  করেন এবং তাঁর মৃতদেহ রেললাইনে পাওয়া যায়।
আরও জানা গিয়েছে, নন্দিনী রাজভর এবং বালকৃষ্ণ  ৩ জন জমি মাফিয়া, শ্রাবণ যাদব, ধ্রুব চন্দ্র যাদব এবং পান্নে লাল যাদবের করা প্রতারণার বিরুদ্ধে লবি তৈরি করছিলেন।হত্যার আগে নন্দিনী রাজভর বালকৃষ্ণের জমি দখলকারী জমি মাফিয়াদের  গ্রেফতারের দাবি জানিয়েছিলেন। এই নিয়ে বিদবাদের জেরেই খুন বলেই মনে করছে পুলিশ। ঘটনাটি নিয়ে তদন্ত শুরু হয়েছে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved