Home Crime ইডির উপর হামলাকে কার্যত সমর্থন করলেন শোভনদেব !!

ইডির উপর হামলাকে কার্যত সমর্থন করলেন শোভনদেব !!

by Mahanagar Desk
23 views

মহানগর ডেস্ক: সম্প্রতি সন্দেশখালি তে ইডি অফিসাররা আক্রান্ত হন তৃণমূল নেতা শেখ শাহাজানের বাড়িতে তল্লাশি করতে গিয়ে। আক্রান্ত হয় সি আর পি এফ জওয়ান এবং সংবাদমাধ্যম ও। ঘটনার তীব্র নিন্দা করেন রাজ্যপাল। কেন্দ্রের তরফের এই ঘটনাকে ভালো ভাবে নেওয়া হয়নি। এমন কি তৃণমূলের একাংশ ও ঘটনার নিন্দা করেছেন। সন্দেশখালির ঘটনায় প্রতিক্রিয়া দিতে গিয়ে তৃণমূল বিধায়ক নারায়ণ গোস্বামী বলেছিলেন যে কোনো তদন্তকারীর উপর ই এই ধরণের হামলা অনুচিত, তদন্তে সহযোগিতা করাই কাম্য। কিন্তু শেখ শাহনাজের অনুগামীদের এক প্রকার সমর্থন করে রাজ্যের কৃষিমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন “এখন বাংলার একটা যায়গায় জনবিস্ফোরণ হয়েছে, এবার সারা দেশে হবে”

সোমবার মধ্যমগ্রামে দলের কোর কমিটির মিটিং শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে শোভনদেব চট্টোপাধ্যায়ের চাঁচাছোলা উত্তর, “এরপর ইডি সহ কেন্দ্রীয় এজেন্সিগুলি তদন্তে এলেই জন বিস্ফোরণ হবে। এখন তো সবে একটা জায়গায় হয়েছে। এরপরে সারা বাংলা জুড়ে জনবিস্ফোরণ এবং ভারতের যে সকল রাজ্যের বিজেপি ক্ষমতায় নেই সেখানে হবে।”

যদিও রাজ্যের একজন মন্ত্রীর এ হেন মন্তব্য কে উস্কানি হিসাবেই দেখছেন বিরোধীরা। রাজ্যের মন্ত্রী যদি এভাবে উস্কানিমূলক উবাচ করেন তাহলে ভবিষ্যতে কর্মীরা আবার ও নিজেদের হাতে আইন তুলে নিতে উদ্যত হবে বলেই আশঙ্কা করেছে বিরোধীরা।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved