Home Crime Students Fired At Teacher: বকেয়া কোচিংয়ের বেতন চাইতেই শিক্ষককে গুলি ছাত্রের

Students Fired At Teacher: বকেয়া কোচিংয়ের বেতন চাইতেই শিক্ষককে গুলি ছাত্রের

by Mahanagar Desk
1 views

মহানগর ডেস্ক:  তিন বছর ধরে বাকি রয়েছে কোচিনের ফি। রাস্তায় বাইকে চেপে আসছিল সেই দুই ছাত্র। দেখা হতেই কোচিংয়ের শিক্ষক বকেয়া টাকা চেয়েছিলেন দুই ছাত্রের কাছে। শিক্ষকের সঙ্গে স্বাভাবিকভাবে কথা বলতে বলতেই আচমকাই পকেট থেকে পিস্তল বের করে তাঁকে গুলি করে এক ছাত্র (Student Fired At Teacher For Asking Dues)। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন কোচিংয়ের শিক্ষক। গুলি চালিয়ে বাইক চালিয়ে পালিয়ে যায় ওই দুই ছাত্র।

ঘটনাটি মধ্যপ্রদেশের (Madhya Pradesh) মোরেনা জেলার জউরা রোড এলাকার। ভিডিওয় দেখা গিয়েছে গিরওয়ার সিং নামে ওই শিক্ষককে কোচিংয়ের বাইরে ডাকছে বাইক আরোহী দুই ছাত্র। বাইকে বসা দুই ছাত্র তাঁর সঙ্গে শান্তভাবেই কথা বলছে। তারপরই পকেট থেকে পিস্তল বের করে শিক্ষকের পেটে গুলি চালাচ্ছে এক ছাত্র।

 পুলিশ জানিয়েছে গুলিবিদ্ধ শিক্ষক জউরা রোড এলাকায় কুলেন্দ্র কোচিং সেন্টার নামে একটি কোচিং সেন্টার চালায়। ওই কোচিং সেন্টারে তিন বছর আগে ওই দুই ছাত্র দ্বাদশ শ্রেণির পরীক্ষার আগে পড়তো। পুলিশ জানিয়েছে ওই দুই ছাত্র বাকি টাকার কিছুটা শিক্ষককে দিয়েছিল। তারপর আর কোনও টাকা দেয়নি। এ নিয়ে বেশ কয়েকবার শিক্ষক তাদের কাছে বকেয়া টাকা চান। বকেয় টাকা চাওয়ায় ওই দুই ছাত্র ভীষণ রেগেছিল। তাঁর ওপর হামলা চালানোর মতলব আঁটে।

গুলিবিদ্ধ শিক্ষককে প্রথমে কাছের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে গোয়ালিয়রের হাসপাতালে ভর্তি করা হয়। জখম শিক্ষক জানান ওই দুই ছাত্র তাঁর সঙ্গে স্বাভাবিকভাবেই কথা বলছিল। এমনি খবর কেমন জানতে চেয়েছিল। এরপরই তাঁর পেটে গুলি চালায়। তাদের কেউ যে গুলি করতে পারে, এ ব্যাপারে তাঁর কোনও ধারণাই ছিল না। কেন গুলি করা হল, তা ভেবে পাচ্ছেন না তিনি। মোরেনার অ্যাডিশনাপ এসপি জানিয়েছেন গুলিতে শিক্ষক জখম হয়েছেন। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ব্যাপারে একটি এফআইআর করা হয়েছে। অভিযুক্তকে খোঁজা হচ্ছে। সে ধরা পড়বেই। কেন এমন ঘটনা ঘটল,তার কারণ অনুসন্ধান করছে পুলিশ।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved