Home Crime ফের মালদহে উদ্ধার আদিবাসী স্কুল ছাত্রীর দেহ, পর পর ঘটনায় বাড়ছে উদ্বেগ

ফের মালদহে উদ্ধার আদিবাসী স্কুল ছাত্রীর দেহ, পর পর ঘটনায় বাড়ছে উদ্বেগ

by Mahanagar Desk
26 views

 মহানগর ডেস্ক:  একের পর এক ভয়ংকর কান্ড ঘটছে  মালদাতে। শহরের নিয়ন্ত্রিত বাজার সংলগ্ন এলাকায় মুন্ডুছেদ নাবালিকার দেহ উদ্ধারের ঘটনার রেশ এখনও কাটেনি। সেই আতঙ্ক এর ঘা এখনো দগদগে মানুষের মধ্যে। মাঝে একাধিক দেহ উদ্ধারের ঘটনাও ঘটে  গিয়েছে। এবার  আবারও নৃশংস ঘটনা ঘটেছে।   আদিবাসী স্কুল ছাত্রীর দেহ উদ্ধার হয়েছে ইটভাটা থেকে।

 গত ২৪ ঘণ্টা নিখোঁজ থাকার পর দেহ উদ্ধার হয়েছে। এটি শুক্রবার সন্ধ্যায় পুরাতন মালদহের ভাবুক পঞ্চায়েতের বিষণপুর এলাকার ঘটনা। ইটভাটা সংলগ্ন এলাকায় মাথা থেঁতলানো অবস্থায় নাবালিকা ছাত্রীর দেহ উদ্ধার করেছে পুলিশ। আর এই ঘটনাকে কেন্দ্র করেই ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে মালদহে। ১ মাসের ব্যবধানে পর পর ২ নাবালিকা নিখোঁজ হওয়ার ঘটনা ঘটে। তার পরে খুনের ঘটনা নিয়ে বিভিন্ন মহলে অসন্তোষ তৈরি হয়েছে। একের পর এক নারী নির্যাতনের ঘটনা কেন ঘটছে এই নিয়েই প্রশ্ন উঠছে একাধিক। কেন প্রশাসন পদক্ষেপ নিচ্ছে না এই প্রশ্ন তুলছে স্থানীয় মানুষরা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে , মৃত ওই ছাত্রীর বয়স ১৪ বছর । বিষণপুর এলাকায় তার বাড়ি । স্থানীয় স্কুলের নবম শ্রেণীতে পাঠরত ছিল ওই নাবালিকা। স্থানীয় বাসিন্দা তপো রাজবংশী বলেন,‘‘ পরিত্যাক্ত ইটভাটার মধ্যে ছাত্রীর দেহটি উদ্ধার হয়েছে। দেখে মনে হচ্ছে ইট দিয়ে থেতলে মারা হয়েছে। এই ধরনের ঘটনায় আমরা আতঙ্কিত। একের পর এক এমন ঘটনা ঘটছে। যে এই ঘটনার সঙ্গে জড়িত তার কঠোর শাস্তির দাবি তুলছি আমরা। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে নিয়ে গিয়েছে।’’

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved