Home Crime বিয়েতে রাজি নয় প্রেমিক, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আত্মঘাতী প্রেমিকা 

বিয়েতে রাজি নয় প্রেমিক, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আত্মঘাতী প্রেমিকা 

by Mahanagar Desk
1 views

মহানগর ডেস্ক: প্রেম চলেছে দীর্ঘদিন ধরে, কিন্তু প্রেমিকের বিয়েতে অনীহা! বিয়েতে অনিচ্ছা, পরিবারের অপমান – সবমিলিয়ে অসহ্য পরিস্থিতি হয়ে উঠেছিল। আর সেই যন্ত্রণা থেকে মুক্তি পেতে সোশাল মিডিয়ায় সমস্ত ফাঁস করে আত্মহত্যার পথে হাঁটলেন যুবতী।গলায় ফাঁস লাগানো অবস্থায় তাঁর দেহ উদ্ধার হয়েছে বাড়ি থেকে কিছুটা দূরে।

মালদহের মানিকচক থানার নাজিরপুরের পূর্বপাড়ায় এলাকায় মঙ্গলবার সকালে ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ঘটনায় প্রেমিকের কঠোর শাস্তির দাবি তুলেছে মৃত যুবতীর পরিবার-সহ গ্রামবাসীরা। খবর পেয়ে মানিকচক থানার পুলিশ গিয়ে দেহটি উদ্ধার করে।দেহের পাশ থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার হয়েছে। মৃত যুবতীর নাম মিমি রায়। দীর্ঘ প্রায় পাঁচ বছরের বেশি সময় ধরে নাজিরপুরেরই বাসিন্দা মানব সরকারের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক ছিল। সোশাল মিডিয়ায় যুবতী সম্পর্কের বিষয়টি পরিষ্কার হয়েছে। যুবতী তাঁর পোস্টে অভিযোগ তুলেছেন, প্রেমিক মানব সরকার প্রতারণা করছিল। অন্য কারও সঙ্গেও সম্পর্ক ছিল প্রেমিকের। এমনকি বিয়েও ঠিক হয়ে গিয়েছিল মানবের। গোটা বিষয় জানতে পেরে সোমবার প্রেমিকের বাড়িতে যান মিমি। তখনই প্রেমিকের পরিবারের লোকজন-সহ প্রেমিক নানা ভাবে অপমানিত করেন, পোস্টে সেই অভিযোগ তুলেছেন যুবতী।

সোমবার রাতে ঘুমোননি মিমি। সকালে বাড়ি থেকে কিছুটা দূরে আমগাছে তাঁর ঝুলন্ত দেহ দেখতে পাওয়া যায়।এমনটাই জানা গিয়েছে পরিবার সূত্রে।তাঁদের অভিযোগ, এই গোটা ঘটনায় দায়ী মানব সরকার ও তার পরিবারের সদস্যরা। গ্রামবাসীদের দাবি, অভিযুক্ত প্রেমিক মানব সরকার প্রভাবশালী পরিবারের ছেলে। এই প্রভাব খাটিয়ে কোনওরকম ভাবে তদন্তে পুলিশ প্রশাসন যাতে কোনওরকম গাফিলতি না করে। সঠিক তদন্ত করে উপযুক্ত শাস্তি হোক প্রেমিকের, এমনই দাবি গ্রামবাসীদের। গোটা ঘটনায় মানিকচক থানার পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠাচ্ছে। পাশাপাশি পুলিশ গোটা ঘটনা সংক্রান্ত তদন্ত চালাচ্ছে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved