Home Crime পুলিশের গাড়িতে চেপে রিল বানিয়ে গ্রেফতার যুবক

পুলিশের গাড়িতে চেপে রিল বানিয়ে গ্রেফতার যুবক

by Mahanagar Desk
31 views

মহানগর ডেস্কঃ  রিল বানাতে অনেকেই পছন্দ করে তাই বলে কিনা পুলিশের গাড়িতে উঠে কেউ রিল বানাবে তা ভাবা দুস্কর ব্যাপার। কিন্তু এই অসাধ্য কাজ করে বসলো এক যুবক। এই ঘটনা উত্তরপ্রদেশের গাজিয়াবাদের ঘটনা।যুবকের নাম মইন খান। পুলিশের গাড়ি ফাঁকা দেখে যুবকের রিল বানানোর মনে ইচ্ছে জাগে। ঠিক যেমন ভাবা তেমনি কাজ। কোনো কিছু না ভেবেই চড়ে বসে পুলিশের গাড়িতে। সোশ্যাল মিডিয়ায় সেই রিল ছড়িয়ে পড়লে পুলিশ যুবককে খুঁজে গ্রেফতার করে।

পুলিশ সূত্রে খবর,গাজিয়াবাদের ইন্দিরাপুরম রোডে পুলিশ ট্রাফিক নিয়ন্ত্রণের কাজে ব্যস্ত ছিল, সেখানেই পুলিশের গাড়ি রাখা ছিল, তারা খেয়াল করেননি এই যুবক কখন গাড়িতে ওঠে। মূলত পুলিশ গাড়িতে ছিলোনা।সেই সুযোগ বুঝে গাড়িতে চেপে রিল বানায় ওই যুবক। বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রামে এই ভিডিও পোস্ট করার পরই সোশ্যাল মিডিয়ায় তা ছড়িয়ে পড়ে, তারপর পুলিশের নজরে আসে বিষয়টি । সেই ভিডিও তে দেখা যায় পুলিশের গাড়িতে চালকের জায়গায় বসে আছেন ওই যুবক,তারপর সে গাড়িতে উঠে দাঁড়িয়ে পরে, হাতে কোল্ডড্রিংকের ক্যান নিয়ে ফিল্মি কায়দায় লাফিয়ে গাড়ি থেকে নেমে হাঁটতে শুরু করে দেয় যুবক ।

পুলিশের গাড়ি ব্যবহার করে রিল বানানোর অভিযোগে এই মইন নামের যুবক কে পুলিশ গ্রেফতার করে, এমনকি পুলিশ এও বলেন যে এই গুরুতর কাজের জন্য শাস্তি হিসেবে কড়া পদক্ষেপ নেবে যাতে আর কেউ এরম সাহস না পায়।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved