Home Crime সন্দেশখালির দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল নেতা শেখ শাহজাহান এখন কোথায়? উত্তর দিলেন শুভেন্দু অধিকারী

সন্দেশখালির দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল নেতা শেখ শাহজাহান এখন কোথায়? উত্তর দিলেন শুভেন্দু অধিকারী

by Mahanagar Desk
128 views

মহানগর ডেস্ক: এই মুহূর্তে কোথায় সন্দেশখালির তৃণমূল নেতা শেখ শাহজাহান? এখন লাখ টাকার প্রশ্ন সেটাই।পুলিশকে শাহজাহানকে গ্রেফতার করার নির্দেশ দিয়েছেন স্বয়ং রাজ্যপাল সিভি আনন্দ বোস।শেখ শাহজাহান এই অবস্থায় কোথায় লুকিয়ে আছেন? রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী দিলেন উত্তর।

বিরোধী দলনেতা, সন্দেশখালিতে ইডি আধিকারিকদের উপর হামলার ঘটনার পরেই নাম তুলে ধরেছিলেন তিনজন অভিযুক্তের।শুভেন্দু এই ঘটনার মূল ষড়যন্ত্রীদের নাম উল্লেখ করেছিলেন তিনজনের নাম ও ছবি দিয়ে।এই প্রসঙ্গে শুভেন্দু দাবি জানিয়েছিলেন, ‘এই ঘটনার সঙ্গে যুক্ত রয়েছেন শেখ শাহাজানের ভাই শেখ আলমগীর, আগারহাটি গ্রাম পঞ্চায়েত প্রধান জিয়াউদ্দিন এবং শেখ সিরাজউদ্দিন।’

নন্দীগ্রাম দিবস উপলক্ষ্যে রবিবার, ৭ জানুয়ারি একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শুভেন্দু অধিকারী।তিনি সেখানেই বলেন, ‘শেখ শাহজাহান কোথায় আছে আমি বলে দিচ্ছি। বাংলাদেশে নেই। সন্দেশখালির এক গ্রাম প্রধানের বাড়িতে আছে।’ আপাতদৃষ্টিতে মনে করা হচ্ছে, সেই প্রধানের নাম উল্লেখ না করলেও আগারহাটি গ্রামের প্রধানের নাম বলতে চেয়েছেন তিনি।

প্রসঙ্গত,রাজ্যপাল ইতিমধ্যেই সন্দেশখালির ঘটনায় অভিযুক্ত শেখ শাহজাহানকে গ্রেফতারের নির্দেশ দিয়েছেন।ইডি ইতিমধ্যে লুক আউট নোটিশ জারি করেছে শেখ শাহজাহানের বিরুদ্ধে।নোটিশ পাঠানো হয়েছে এয়ারপোর্ট অথরিটি অব ইন্ডিয়াকে। সার্কুলার পাঠানো হয়েছে দেশের সবকটি বিমান বন্দরে। পাশাপাশি,শুধু শেখ শাহজাহানই নন, লুকআউট সার্কুলার জারি করা হয়েছে তাঁর পরিবারের সদস্যদের নামেও।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved