Home Crime Woman Murdered: বিয়ের জন্য ক্রমাগত চাপ, “প্রেমিকা”কে মদ খাইয়ে হাতুড়ি মেরে খুন সেনাবাহিনীর বিবাহিত কর্নেলের!

Woman Murdered: বিয়ের জন্য ক্রমাগত চাপ, “প্রেমিকা”কে মদ খাইয়ে হাতুড়ি মেরে খুন সেনাবাহিনীর বিবাহিত কর্নেলের!

by Mahanagar Desk
2 views

মহানগর ডেস্কআলাপ হয়েছিল এ রাজ্যের শিলিগুড়ির একটি ড্যান্সবারে। সেখানেই প্রেমের সূত্রপাত। তারপর শ্রেয়া শর্মা নামে নেপালি যুবতীর সঙ্গে পাহাড়ে চলে এসেছিলেন তাঁর অবৈধ প্রেমিক সেনাবাহিনীর বিবাহিত লেফটেন্যান্ট কর্নেল রাজু উপাধ্যায়। টানা তিন বছর বিবাহ বহির্ভূত সম্পর্কের পর তাঁকে বিয়ের জন্য চাপ দিতে থাকে। (Woman  Murdered) তারপরই তিরিশ বছরের ওই যুবতীকে খুন করেন কর্নেল। খুনের দায়ে তাঁকে পণ্ডিতওয়ারি প্রেমনগর থেকে গ্রেফতার করেছে পুলিশ।

ধৃত কর্নেল উত্তরাখণ্ডে কর্মরত ছিলেন। তদন্ত চালিয়ে পুলিশ জানতে পারে শ্রেয়ার আসল বাড়ি নেপালে। সে শিলিগুড়িতে এসে থাকতে আরম্ভ করে। সেখানে বিবাহিত কর্নেলের সঙ্গে তাঁর সম্পর্ক গড়ে ওঠে। শিলিগুড়ি থেকে দেরাদুনে বদলি হওয়ার সময় বিবাহিত কর্নেল তাকে দেরাদুনে নিয়ে আসেন। সেখানে একটি ঘর ভাড়া করে শ্রেয়াকে রেখে দেন রাজু। জেরায় এ কথা স্বীকার করেছেন তিনি।

গত শনিবার রাতে রাজপুর রোডে একটি ক্লাবে শ্রেয়াকে মদ খাইয়ে লং ড্রাইভে নিয়ে যাওয়ার প্রস্তাব দেন রাজু। প্রস্তাবে রাজি হলে তাকে নিয়ে শহরের উপকণ্ঠে নির্জন থানো রোডে নিয়ে যান তিনি। তারপর সেখানে সকাল সাড়ে দশটা নাগাদ গাড়ি পার্ক করে শ্রেয়ার মাথায় ক্রমাগত হাতুড়ির বাড়ি মারতে থাকে, যতক্ষণ না সে মারা যায়। তাকে খুন করার পর তার দেহ রাস্তার ধারে ফেলে রাখে। তারপর গাড়ি চালিয়ে রাজু চলে যান। পুলিশ জানিয়েছে সেনাবাহিনীর কর্নেল বিবাহিত এবং তাঁকে বিয়ে করার জন্য চাপ দিলে শ্রেয়াকে দুনিয়া থেকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেন।

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved