Home Crime অফিসারের লাথিতে যুবক ছিটকে রাস্তায়, পিষে মৃত্যু !!

অফিসারের লাথিতে যুবক ছিটকে রাস্তায়, পিষে মৃত্যু !!

by Mahanagar Desk
41 views
Young man fell on the road after being kicked by a government officer

মহানগর ডেস্ক: এক সরকারি আধিকারিকের সাথে এক যুবকের গাড়ি ধোয়া নিয়ে বচসা। অফিসারের লাথিতে যুবক ছিটকে রাস্তায় পড়ে যান, তৎক্ষণাৎ পিষে চলে গেল লরি । বৃহস্পতিবার তেলেঙ্গনার নিজামবাদ জেলার ঘটনা। পুলিশ সূত্রে জানা যায়, এই দিন সন্ধ্যায় আরমুর এলাকার একটি ট্র্যাফিক সিগন্যালে নিজের গাড়ি নিয়ে দাঁড়ান সরকারি আধিকারিক। ওই সময় ওই আধিকারিক কে এক যুবক জিজ্ঞাসা করেন যে, তাঁর গাড়ি পরিষ্কার করে দেবেন কি না? অফিসার বলেন গাড়ির কাচ মুছে দেওয়ার জন্য। সেইমত যুবক যত্ন সহকারে গাড়ির কাচ পরিষ্কার করে মুছে দেন। কাজ হওয়ার পর যুবক কাজের জন্য পারিশ্রমিক চান, কিন্তু গাড়ি পরিষ্কার করানোর জন্য কোনও টাকা দেবেন না বলে জানান ওই আধিকারিক । এর পরই শুরু হয় দুজনের মধ্যে বচসা। সরকারি অফিসারকে ‘টাকা কেন দেবেন না?’ এমন প্রশ্ন করায় আধিকারিক রেগে যান।

তর্কাতর্কি আরও বারতে থাকে। গাড়ি থেকে টেনে ওই অফিসারকে বার করার চেষ্টা করতেই আরও রেগে যান ওই সরকারি আধিকারিক। তারপরই আধিকারিক সজোরে যুবকটিকে লাথি মারেন। টাল সামলাতে না পেরে রাস্তার মধ্যেই ছিটকে পড়ে যান যুবক, আর ঠিক ওই সময়ে পিছন থেকে একটি লরি দ্রুত গতিতে আসছিল, লড়ির ধাক্কায় পেষা হয়ে গিয়ে যুবকের মৃত্যু ঘটে । ঘটনার পর পুলিশ রক্তাক্ত যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান, সেখানে চিকিৎসকেরা যুবক কে মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ সূত্রে খবর, মৃত যুবকের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। থানায় যুবকের পরিবার খুনের মামলা দায়ের করেছে । অভিযুক্ত লরি চালককে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, ট্র্যাফিক সিগন্যালের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে, অভিযুক্ত আধিকারিককে শনাক্ত করার জন্য কাজ চলছে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved