Gatchora Serial :রোনাল্ডোর প্রিয় সিরিয়াল গাঁটছড়া! ভিডিও কলে কথা বললেন অনিন্দ্য, দিলেন ফ্লাইং কিসও!

136
Bengali TV Serial :রোনাল্ডোর প্রিয় সিরিয়াল গাঁটছড়া! ভিডিও কলে কথা বললেন অনিন্দ্য, দিলেন ফ্লাইং কিসও!
রোনাল্ডোর প্রিয় ধারাবাহিক গাঁটছড়া

মহানগর ডেস্ক : যাকে বলে একেবারে হইচই কান্ড। ফুটবল জগতের অন্যতম ভগবান ক্রিশ্চিয়ানো রোনাল্ডো(Cristiano Ronaldo)। তাঁর প্রিয় ধারাবাহিক নাকি গাঁটছড়া(Gatchora Serial)! বিষয়টি আজগুবি মনে হলেও ধারাবাহিকের অন্যতম চরিত্র রাহুল ওরফে অনিন্দ্য(Anindya Chatterjee)র দাবি এটাই। শুধু তাই নয় ভিডিও কলের মাধ্যমে কথা বলে প্রমাণ করে দিলেন রোনাল্ডো(Cristiano Ronaldo)র ঠিক কতখানি প্রিয় ধারাবাহিক গাঁটছড়া(Gatchora Serial)। সেই ভিডিও আবার শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ভাবছেন ব্যাপারটা কী?

আরও পড়ুন, অক্ষয়- অমিত সাক্ষাৎ! পৃথ্বীরাজ চৌহানের স্পেশাল স্ক্রিনিংয়ে আমন্ত্রিত স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

ভুলে যাবেন না বর্তমান প্রযুক্তির কল্যাণে সবকিছুই সম্ভব। প্রযুক্তিকে কাজে লাগিয়ে অনিন্দ্য একটি রিল ভিডিও বানিয়েছেন ইনস্টাগ্রামে। যা দেখে একেবারে মনে হচ্ছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে ভিডিও কলে কথা বলছেন তিনি। মজার ছলে সেই ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মাধ্যমে। ফুটবল তারকা কে ‘দাদা’ বলে সম্বোধন করেন অনিন্দ্য। ভিডিও কলে কথা বলার মাঝেই সহ অভিনেত্রী সোলাঙ্কি রায়কে ডেকে বলেন,’ আরে কে ভিডিও কল করেছে দেখ! রোনাল্ডো দা, স্টার জলসা দেখছে। গাঁটছড়া দেখছি খুব ভালো লাগছে’। এর পরেই রোনাল্ডো হাত নেড়ে হাই বলেন সোলাঙ্কিকে। সেইসঙ্গে ছুড়ে দেন ফ্লাইং কিসও। এর পরেই তার ভাই ঋদ্ধিমান ওরফে গৌরবকে ডেকে নেয় অনিন্দ্য। পরিচয় করায়ে জুন মালিয়ার সঙ্গেও।

 

 

View this post on Instagram

 

A post shared by Anindya Chatterjee (@achatterjee4)

তবে পুরো ভিডিওটি মজার ছলে তৈরি করেছেন অনিন্দ্য। যা বেশ পছন্দ হয়েছে নেট নাগরিকদের। তবে কম যান না গৌরবও। অনিন্দ্যকে সঙ্গ দিতে বলেছেন,’রোনাল্ডো দার সঙ্গে আলাপ হয় বেশ ভালো লেগেছে’। তবে ধারাবাহিকের পাশাপাশি ছবিতেও কাজ করেছে অনিন্দ্য।গত শুক্রবার মুক্তি পেয়েছে বেলাশুরু। যেখানে পলাশের চরিত্রে অভিনয় করেছেন অনিন্দ্য। হাজির ছিলেন স্পেশল স্ক্রীনিংয়েও। কাজ করার ইচ্ছে রয়েছে ওয়েবসিরিজেও।

Gatchora Serial