নাটকীয় মোড় নিয়ে Manchester United-এ যোগ Cristiano Ronaldo-র

23
Bengali news
ক্রিসচিয়ানো রোনাল্ডো

মহানগর ডেস্কঃ জল্পনা-কল্পনার শেষ। ক্রিসচিয়ানো রোনাল্ডো যেতে চলেছেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে। জুভেন্টাস থেকে ইতিমধ্যেই বিদায় নিয়েছেন তিনি।

 

কবি সুকুমার রায় লিখেছিলেন, ‘ছিল রুমাল, হয়ে গেল একটা বিড়াল’। ঠিক তেমনি হল এই বিষয়টা। এতদিন জানা যাচ্ছিল রোনাল্ডো যেতে চলেছেন ম্যাঞ্চেস্টার সিটিতে। কিন্তু রাতের দিকে হঠাৎই জানা গেল তিনি যোগ দেবেন ম্যান ইউ-তে।

 

ম্যাঞ্চেস্টার সিটিতে যোগদানের বিষয় এক সময় স্পষ্ট হয়ে গিয়েছিল। কারণ এই দিন সিটির কোচ পেপ গোয়ার্দিওলা মুখ ফোসকে বলে ফেলেন, “রোনাল্ডো আমাদের ক্লাবে আসছেন না। বরং তিনি যেতে চলেছেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে”।

 

ঠিক এরপরেই হই-চই শুরু করে দেন ম্যাঞ্চেস্টার ইউনাটেডের সমর্থকেরা। অবশ্য এই বিষয়ে আগেও একটু ইঙ্গিত পাওয়া গিয়েছিল দিনের শুরুতে। কারণ রোনাল্ডোর এজেন্ট জর্জ মেন্ডিস জানিয়ে ছিলেন জুভেন্টাসের ট্রান্সফার ফী একটু বেশী হয়ে যাওয়াতে পেপ গোয়ার্দিওলার ক্লাব পা বাড়াতে চায়নি রোনাল্ডোকে দলে নেওয়ার দিকে।

 

অন্যদিকে ম্যাঞ্চেস্টারের প্রাক্তন তারকা ওয়েন রুনি বলেন, “আমাদের ক্লাবে আগে খেলেছেন পরে ম্যাঞ্চেস্টারে সিটিতে গিয়েও খেলেছেন এমনটা দেখা যায়নি। তবে পিটার স্কিমিচেল ও অ্যান্ডি কোল খেলেছেন। আমার মনে হয়না রোনাল্ডো ওখানে যাবে বলে”। আরও জুড়ে দেন, “আমি কখনও ম্যাঞ্চেস্টারে যাওয়ার কথা মাথাতেও আনতে চাইনি”।

 

শুক্রবার রোনাল্ডো মাত্র কয়েক মিনিটের জন্য গিয়েছিলেন জুভেন্টাসকে বিদায় জানাতে। এবং তারপরেই একেবারে প্রস্তূতিতে নিয়ে উঠে পড়েন ব্যক্তিগত বিমানে। এরপর ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের তরফে সরকারি ভাবে ঘোষণা করা হয় তাদের দল রোনাল্ডোকে নিতে চলেছে।

 

সুতরাং, ১২ বছর পর ফের ম্যাঞ্চেস্টারে কিন্তু সেই পুরানো লাল জার্সিতে।

 

Tags: Bengali news, Latest news in bengali, Current news in bengali, Football news, Cristiano Ronaldo news, Manchester United, Sports news today