Home Featured Satendar Jain: কেজরির মন্ত্রীর বাড়ি থেকে উদ্ধার কোটি টাকা, বিপাকে জৈন

Satendar Jain: কেজরির মন্ত্রীর বাড়ি থেকে উদ্ধার কোটি টাকা, বিপাকে জৈন

by Anamika Nandi
Satendar Jain: কেজরির মন্ত্রীর বাড়ি থেকে উদ্ধার কোটি টাকা, বিপাকে জৈন

মহানগর ডেস্ক: বিপদ আরও বাড়তে চলেছে কেজরির মন্ত্রী সত্যেন্দ্র জৈনের (Satendar Jain)। সূত্র অনুযায়ী, মন্ত্রীর বাড়িতে তল্লাশি চালিয়ে ২.৮২ কোটি টাকা সহ প্রচুর সোনা উদ্ধার করেছে ইডি (Enforcement Directorate)। সেইসঙ্গে বিপুল মূল্যের সোনার বিস্কুট ও ১৩৩টি স্বর্ণমুদ্রা বাজেয়াপ্ত করা হয়েছে।

মানি লন্ডারিং মামলায় কারাগারে বন্দি সত্যেন্দ্র জৈন। যার পর গতকাল তাঁর বাড়িতে তল্লাশি চালিয়েছে ইডি। সেইসঙ্গে হাওয়ালা অপারেটরদের এলাকাতেও অভিযান চালিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এর আগে দিল্লি সরকারের স্বাস্থ্য মন্ত্রীর ঘনিষ্ঠ বন্ধুর বাড়ি থেকে প্রায় তিন কোটি টাকা বাজেয়াপ্ত করেছে তদন্তকারী সংস্থার আধিকারিকরা।

আরও পড়ুন: পাত্রী একজন, বিয়ের পিঁড়িতে পাঁচজন পাত্র!

উল্লেখ্য, মের ৩০ তারিখ মানি লন্ডারিং মামলায় কেজরির মন্ত্রীকে গ্রেফতার করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। তারপর তাঁকে আদালতে পেশ করা হলে, ৯ জুন পর্যন্ত হেফাজতে রাখার নির্দেশ মিলেছে। জানা গিয়েছে ১৬ কোটি টাকারও বেশি অর্থ পাচার করেছেন তিনি। সেইসঙ্গে এই কাজের সঙ্গে তাঁর পরিবারের যুক্ত থাকার অভিযোগ রয়েছে। যে কারণে ইডির স্ক্যানারে রয়েছেন তারাও। সূত্র অনুযায়ী, তদন্তকারী সংস্থাকে বিভ্রান্ত করতে তাঁর দুই মেয়ে সহ পরিবারের সদস্যদের মন্ত্রী ব্যবহার করেছে বলে, অভিযোগ সিবিআই ও ইডির। তবে এদিন তাঁর বাড়ি থেকে, যে পরিমাণ টাকা ও সোনা উদ্ধার হয়েছে তাতে বিপদ বাড়বে বই কমবে না।

You may also like