Home Entertainment Deepika Padukone-Salman Khan : একের পর এক ছবিতে না, সলমানের সঙ্গে কেন কাজ করতে চাননি দীপিকা?

Deepika Padukone-Salman Khan : একের পর এক ছবিতে না, সলমানের সঙ্গে কেন কাজ করতে চাননি দীপিকা?

by Oindrila Chakraborty

মহানগর ডেস্ক : দীপিকা পাড়ুকোন এবং সলমান খান বলিউডের দুই মহারথী। যারা সিনেমাতে থাকা মাত্রই সিনেমা হিট। কিন্তু এই দুই তারকাকে কখনো এক ছবিতে দেখা যায়নি। কিন্তু কেন? এমন প্রশ্ন বারবার উঠলে ও তার উত্তর আসেনি কোন তরফ থেকে। কিন্তু জানেন কি সলমান দীপিকার সঙ্গে কাজ করতে চেয়েছিলেন বারবার। রাজি ছিলেন না দীপিকা কোনবার। বরং দীপিকাই সলমানের এই অনুরোধ বারবার ফিরিয়ে দিয়েছিলেন।

২০০৭ সাল, এই বছর বলিউডে ডেব্যু করেন দীপিকা। যার বিপরীতে ছিলেন শাহরুখ। ঠিক ওই এক বছর দীপিকার সঙ্গে বলিউডে ড্যেবু করতে আসেন আরো দুই তারকা রনবীর কাপুর এবং সোনাম কাপুর। তবে এই ছবিতে এক গুরুত্বপূর্ণ চরিত্র ছিলেন সলমান। আরো অবাক করা ব্যাপার সলমান নিজে চেয়েছিলেন সোনাম নয়, বরং দীপিকা থাকুক সেই ছবিতে। তবে অভিনেত্রী জানিয়েছিলেন সেই চরিত্র তার মোটেই পছন্দ হয়নি তাই সলমানকে ছেড়ে শাহরুখকে বেছে নিয়েছিলেন নিজের হিরো হিসেবে।

এই ঘটনার বেশ কয়েক বছর পর সলমান ফের আরেকবার চেয়েছিলেন দীপিকার সঙ্গে জুটি বাঁধতে। সুরেশ বরজাতিয়ার ‘প্রেম রতন ধন পায়ো’ এবং সাজিদ নাদীওয়ালার ‘কিক’ ছবিতে। কিন্তু সে বারেও দিয়েছিলেন সলমানের সঙ্গে কাজ করার প্রস্তাব। এরপর সলমান আর চাননি দীপিকার সঙ্গে কাজ করতে। এই ঘটনার আরো বেশ কয়েক বছর পর দীপিকা জুটি বাঁধতে চেয়েছিলেন সলমানের সঙ্গে সঞ্জয় লীলা বানসালির ইনশাআল্লাহ ছবিতে। এক্ষেত্রে পরিচালক সাফ জানিয়ে দিয়েছিলেন দীপিকা নন বরং ছবির পরবর্তী মুখ হিসেবে বেছে নেবেন আলিয়াকে। এবং অভিনেতা হবেন সলমান খান। যদিও সেই ছবি পরবর্তীকালে আর সামনে আসেনি।

তবে সম্প্রতি ফের বলিউডে উঠেছে সেই গুঞ্জন। কোনদিন কি কোন ছবিতে সলমান এবং দীপিকাকে জুটি বাঁধতে দেখা যাবে। সবচেয়ে বড় প্রশ্নের মুখে রয়েছেন দুজনে। কারণ বর্তমানে বলিউডের সবথেকে বেশি বেতন পাওয়া অভিনেতা অভিনেত্রীদের মধ্যে সবার প্রথমে রয়েছে দুজনের নাম। সেক্ষেত্রে তাদের দুজনকে একসঙ্গে এক ছবিতে নিলে ছবির বাজেটের থেকে বেশি হয়ে দাঁড়াবে তাদের পারিশ্রমিক। যা একা কোন প্রযোজকের পক্ষে দেওয়া সম্ভব কিনা জানা নেই। তাই তাদের জুটি বাধা আদৌ কোনোদিন সম্ভব কিনা সেই নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে।

You may also like