বিরক্তিকর করোনা ভ্যাকসিনের কলার টিউন, মানুষ পাচ্ছে কেই, ফের আদালতের ভর্ৎসনার মুখে কেন্দ্র

8
delhi high court

মহানগর ডেস্ক: দেশের করোনা পরিস্থিতি নিয়ে বার বার আদালতে ভর্ৎসনার মুখে পড়তে হয়েছে কেন্দ্রকে। এবার ফোনের কলার টিউনে বার বার করোনা ভ্যাকসিন নেওয়ার বার্তার কলার টিউন নিয়ে দিল্লি হাইকোর্টের ভর্ৎসনার মুখে পড়তে হল কেন্দ্রকে। কলার টিউনে সারাক্ষণ ভ্যাকসিন নেওয়ার বার্তা দিচ্ছে, এপাশে করোনার টিকা নেই।

কেন্দ্রকে রীতিমতো ভর্ৎসনা করে দিল্লি হাইকোর্ট জানায়, যখনই ফোন করা হচ্ছে বিরক্তিকর করোনা ভ্যাকসিন  নেওয়ার মেসেজ শুনিয়ে যাচ্ছে। কোনও টিকা নেই, কেউ টিকা পাচ্ছেন না, কিন্তু আপনাদের মেসেজ বন্ধ করুন। টিকা দিতে পারছেন না, অথচ টিকা নিতে বলছেন। টাকা নিন, কিন্তু মানুষকে টিকা দিন। টিকা না থাকলে মানুষ নেবে কি করে বলে মন্তব্য করে বিচারপতি বিপিন সাঙ্ঘি এবং বিচারপতি রেখা পাল্লির বেঞ্চ।

করোনার দ্বিতীয় ঢেউ সামলাতে ব্যর্থ কেন্দ্র। বার বার সমালোচনার মুখে পড়তে হয়েছে কেন্দ্রকে। কখনও রাজ্যে অক্সিজেনের জোগান দিতে পারেনি বলে তো কখনও ভ্যাকসিনের ঘাটতির জন্য। এই পরিস্থিতিতে মেজাজ হারালেন সদানন্দ গৌড়। তিনি বলেন, টিকা যদি না থাকে, আমরা কী করব? গলায় দড়ি দেব?  কিছু কিছু জিনিস আমাদের হাতে নেই। পাল্টা নেটনাগরিরকরা উত্তর দিতে শুরু করেছেন টুইটারে। টুইটারে অনেকেই লিখেছেন, কিছুই যদি করতে না পরেন, তাহলে পদত্যাগ করুন। কেন্দ্রের ওপর সাধারণ মানুষের ক্ষোভ ক্রমেই বাড়তে শুরু করেছে।