Dev-Subhashree : স্বামীর প্রাক্তনকে অভিবাদন অথচ নিজের প্রাক্তনকে এড়িয়ে গেলেন শুভশ্রী, অসন্তুষ্ট দেব ভক্তরা

32
শুভশ্রীর এই ব্যবহারে খুশি নন দেব ভক্তরা

মহানগর ডেস্ক : সম্পর্কটা আগের মত নেই। তবু কিছু স্মৃতি যেন তাজা থাকে সব সময়ের জন্য। রুপোলি পর্দার দুনিয়াতেও সম্পর্ক ভাঙা-গড়া সাধারণ ব্যাপার। তবুও কিছু কিছু জুটির গল্প যেন শেষ হয়েও শেষ হয় না। ঠিক এমনই একটি জুটি হল দেব শুভশ্রী। একসময় টলিউডের হার্টথ্রব যুগল ছিলেন তাঁরা। তবে সে সব এখন অতীত। অতীত ভুলে গিয়ে রাজ চক্রবর্তীর সঙ্গে নতুন জীবন শুরু করেছেন শুভশ্রী। হয়েছেন ইউভানের মাও। অপরদিকে দেবের জীবনেও রয়েছে তাঁর প্রিয় মানুষ। রুক্মিণী, যাঁর সঙ্গে ভবিষ্যৎ পরিকল্পনায় ব্যস্ত দেব। তবে সোশ্যাল মিডিয়ায় দেব-শুভশ্রীর প্রেমের চর্চা যেন কিছুতেই বন্ধ হয় না।

পঞ্চমীর দিন বক্সঅফিসে মুক্তি পেয়েছে একাধিক বাংলা সিনেমা। বহুদিন পর এক ঝাঁক বাংলা সিনেমা মুক্তি পাওয়াতে প্রত্যেকে খুশি। এতে ব্যাবসায়িক দিক থেকেও উন্নতি হবে বলে আশা করছেন বাংলা ইন্ডাস্ট্রির একাংশ। প্রত্যেকেই প্রত্যেককে অভিনন্দন জানিয়েছেন। তবে সবথেকে চর্চিত সিনেমা হল দেবের গোলন্দাজ, মিমি এবং জিৎ অভিনীত বাজি, অঙ্কুশ এবং বনির এফআইআর, কোয়েল ও পরমব্রত অভিনীত বনি এবং চিরঞ্জিত অভিনীত ষড়রিপু ২।

বক্সঅফিসের শুভ কামনা করে একটি ভিডিও বার্তা দেন রাজ-শুভশ্রী। একটি ভিডিওর মাধ্যমে তাঁরা জানান প্রত্যেকেই যেন হলে গিয়ে সিনেমা দেখেন। তবে এখানেই ঘটেছে ঘটনা। প্রত্যেককে অভিনন্দন জানিয়েছেন এই তারকা জুটি। এমনকি রাজ চক্রবর্তীর প্রাক্তন মিমি কেও পোষ্টে ট্যাগ করে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন দুজনে। কিন্তু সেখানে কোথাও দেবকে ট্যাগ করেননি কেউ। হঠাৎ দেব কেইবা ‘ভুলে গেলেন’ কেন ট্যাগ করতে সেই নিয়ে উঠেছে শোরগোল।

এটি ভূল না ইচ্ছাকৃত সেই নিয়ে এখন জল্পনা তুঙ্গে। তবে শুভশ্রীর এই ব্যবহারে খুশি নন দেব ভক্তরা। তাঁদেরই একাংশ জানিয়েছেন, দেবকে এইভাবে অপমান করার কোনও মানে নেই। কেউ কেউ লিখেছেন,’স্বভাব পাল্টান এবার অনেক হয়েছে’। অনেকে বলছেন শুভশ্রীর শুভেচ্ছা বার্তা অনেকটাই লোক দেখানো। তিনি গোলন্দাজের পরিচালককে ট্যাগ করেছেন,অথচ অভিনেতাকে নয়। এভাবে গা বাঁচাতে সমালোচনার মুখে পড়েন অভিনেত্রী।

অপরদিকে, রাজ চক্রবর্তীও একই ভিডিও শেয়ার করেছেন নিজের ট্যুইটার অ্যাকাউন্টে। অবশ্য তিনি কাউকে ট্যাগ করেননি। কেবল মুক্তিপ্রাপ্ত ছবির তালিকা দিয়ে জানিয়েছেন শুভেচ্ছা বার্তা। হয়ত বিতর্ক এড়াতে এই পথ বেছে নিয়েছেন রাজ।

Dev-Subhashree