‘হাওয়াই চপ্পল আর সাদা শাড়ি বোকা বানিয়ে এসেছে, এবার সাদা দাড়ির দিন আসছে’, বললেন দিলীপ

8
kolkata news

 

নিজস্ব প্রতিনিধি: ‘দিদিমণির হাওয়াই চপ্পল আর সাদা শাড়ি আমাদের অনেক বোকা বানিয়ে এসেছে। আর সাদা শাড়ি নয়, এবার সাদা দাড়ি চলবে। সাদা দাড়ির দিন এসেছে। সাদা দাড়িই এবার সোনার বাংলা গড়বে। সিভিক পুলিশ দিয়ে থানা চলবে না। ভোট এলে বাংলার মানুষ চিন্তায় থাকে। আমি কথা দিচ্ছি, বিজেপি ক্ষমতায় এলে আর সেন্ট্রাল ফোর্স লাগবে না। এই পশ্চিমবঙ্গের পুলিশ ভোট নিয়ন্ত্রণ করবে। পুলিশ নিরপেক্ষ ভোট করবে। পুলিশের মেরুদণ্ড আমরা সোজা করে দেব।’ বাংলার শাসন ক্ষমতা দখল প্রসঙ্গে এই কথা বলেছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

করোনার কারণে রাজ্যে বাকি থাকা তিন দফার ভোট একসঙ্গে করার দাবি জনিয়েছিল তৃণমূল। যদিও, বিজেপি-সহ বাকিরা সেই দাবিতে সহমত পোষণ করেনি। নির্ঘণ্ট মেনেই বাকি ভোট হবে রাজ্যে। তৃণমূলের এই দাবি প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, ‘দিদি বলছেন একসঙ্গে ভোট করে নাও। দিদি গোল খেয়ে গিয়েছেন। ম্যাচ শেষ হতে বাকি আছে। আমরা বলছি, ফুলটাইম খেলা হবে। যতক্ষণ না ম্যাচ শেষ হচ্ছে ছাড়ব না।’

যে পাঁচ দফা ভোট ইতিমধ্যে সম্পন্ন হয়েছে, সেই আসনগুলি প্রসঙ্গে বিজেপি নেতারা একাধিকবার দাবি করেছেন, তারা রাজ্যের শাসন ক্ষমতা পাওয়ার দোরগোড়ায় পৌঁছে গিয়েছেন। দিলীপ ঘোষের পাশাপাশি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও এই একই দাবি করেছেন। বিজেপি প্রথমে দাবি করেছিল, তারা দু’শোর বেশি আসন নিয়ে রাজ্যের শাসন ক্ষমতা দখল করবে। সেই দাবিতে এখনও অনড় আছে বিজেপি। বিজেপি ক্ষমতা আসছে- সেই প্রসঙ্গ উল্লেখ করে দিলীপ ঘোষ বলেছেন, ‘দিদিমণির হাওয়াই চপ্পল আর সাদা শাড়ি আমাদের অনেক বোকা বানিয়ে এসেছে। আর সাদা শাড়ি নয়, এবার সাদা দাড়ি চলবে। সাদা দাড়ির দিন এসেছে। সাদা দাড়িই এবার সোনার বাংলা গড়বে।