Home Featured BJP: বিজেপির জাতীয় কর্ম সমিতির বৈঠকের আগে অস্বস্তি অন্দরমহলে

BJP: বিজেপির জাতীয় কর্ম সমিতির বৈঠকের আগে অস্বস্তি অন্দরমহলে

by Anamika Nandi
BJP: বিজেপির জাতীয় কর্ম সমিতির বৈঠকের আগে অস্বস্তি অন্দরমহলে

মহানগর ডেস্ক: আগেই জানা গিয়েছিল ২ জুলাই রয়েছে হায়দ্রাবাদে বিজেপি (BJP) জাতীয় কর্ম সমিতির বৈঠক। কিন্তু সেই বৈঠক নিয়ে রাজ্য বিজেপির তরফে এখনও পর্যন্ত কোনও বুথ কমিটির রিপোর্ট চূড়ান্ত করা হয়নি বলেই জানা গিয়েছে। আগামী ২ জুলাই থেকে হায়দ্রাবাদের জাতীয় কর্ম সমিতির বৈঠক শুরু হচ্ছে বিজেপির। কিন্তু সেখানেই বঙ্গ বিজেপির অন্দরে দেখা গিয়েছে অস্বস্তি। প্রসঙ্গত, সোমবার কেন্দ্রীয় নেতৃত্বের ফোনে তড়িঘড়ি দিল্লি পৌঁছে যান রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। এদিনের বৈঠক থেকে জেপি নাড্ডা সুকান্ত মজুমদারের কাছ থেকে বুথ কমিটির রিপোর্ট তলব করেছিলেন বলে জানা গিয়েছে।

বিভিন্ন জেলার সাংগঠনিক বুথ কমিটি রয়েছে। কিন্তু এখনও পর্যন্ত সেই বুথ কমিটির রিপোর্ট চূড়ান্ত করে উঠতে পারেনি বঙ্গ বিজেপি নেতৃত্ব। এদিকে ২ জুলাই এই সমস্ত রিপোর্ট নিয়ে হায়দ্রাবাদের কর্মসমিতির বৈঠকে হাজির হওয়ার কথা রয়েছে বঙ্গ বিজেপির। রাজ্যে যে কয়টি জেলায় বিজেপি বুথ কমিটি রয়েছে, সেগুলি রিপোর্ট এখনও পর্যন্ত চূড়ান্ত করা হয়নি। চলতি বছরে রাজ্য সফরে এসেছিলেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এবং বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব অর্থাৎ জেপি নাড্ডা। সেখানে এসে বিজেপি বঙ্গ নেতৃত্বকে দেওয়া হয়েছিল হোম টাস্ক। যারা এখনও পরিপূর্ণ করতে পারেনি বঙ্গ বিজেপি নেতৃত্বরা।

আরও পড়ুন : বিশ্ব নেতাদের হাতে ভারতের ঐতিহ্যবাহী উপহার তুলে দিলেন নরেন্দ্র মোদি

হোম টাস্ক দেখা দেওয়া সত্ত্বেও সেই কাজ করে উঠতে পারেনি বঙ্গ বিজেপি নেতৃত্বরা। অর্থাৎ এখনও বুথ কমিটিতে কাদের নাম রাখা হবে সেই তালিকা চূড়ান্ত করতে পারেনি বঙ্গ বিজেপি। বর্তমানে প্রশ্ন উঠছে আগামী ২ জুলাই হায়দ্রাবাদে অনুষ্ঠিত বিজেপির কর্মসমিতির বৈঠকে আদৌ কি পূর্ণাঙ্গ রিপোর্ট পেশ করতে পারবে বঙ্গ বিজেপি!

You may also like