করোনার ভয়, ‘তখত’ ও ‘পৃথ্বীরাজ’ এর শ্যুটিং গেল পিছিয়ে

30
bengali news

Highlights

  • ‘রাধে’ র পথে হেঁটেই বলিউডের দুই হেভিওয়েট ছবির শ্যুটিং হল বন্ধ!
  •  করোনার আতঙ্কে ‘তখত’ এবং ‘পৃথ্বীরাজ চৌহান’ এর শ্যুটিং গেল পিছিয়ে
  • রাজস্থানে ‘পৃথ্বীরাজ’ এর শ্যুটিং বাতিল করলেন অক্ষয় কুমার

মহানগর ওয়েবডেস্ক: করোনার আতঙ্কের জেরে বলিউডে একাধিক ছবির শ্যুটিং প্রায় বন্ধের পথে। প্রভু দেবা পরিচালিত ‘রাধে: দ্য মোস্ট ওয়ান্টেড ভাই’ এর শ্যুটিং গেল পিছিয়ে। করোনার আতঙ্কে শ্যুটিং বাতিল করতে বাধ্য হলেন নির্মাতা এবং প্রযোজক।এবার ‘রাধে’ র পথে হেঁটেই বলিউডের দুই হেভিওয়েট ছবির শ্যুটিং হল বন্ধ! যশ রাজ ব্যানারে নির্মিত ‘পৃথ্বীরাজ চৌহান’ এবং করণ জোহরের ‘তখত’ এর শ্যুটিং গেল পিছিয়ে। সূত্রের খবর, করোনার ভয়ে রাজস্থানে ‘পৃথ্বীরাজ’ এর শ্যুটিং বাতিল করলেন অক্ষয় কুমার। এর বদলে ছবির শ্যুটিং হবে মুম্বইয়ে।

অন্যদিকে, করণ জোহরও একই সিদ্ধান্ত নিয়েছেন। জয়পুর এবং জয়সালমিরে হচ্ছে না ‘তখত’ এর শ্যুটিং। আপাতত বন্ধ রাখা হয়েছে বলে জানা গেছে। তবে শুধু ‘তখত’ বা ‘পৃথ্বীরাজ’ নয়, শ্যুটিং পিছিয়ে যেতে চলেছে অনিল বাজমির ‘ভুল ভুলাইয়া ২ এরও। শোনা যাচ্ছে, ‘আংরেজি মিডিয়াম’ ছবির মুক্তির তারিখও বদলাতে পারে। তবে সোশ্যাল মিডিয়ায় এই বিষয়ে খোলসা করে বলেছেন প্রযোজক দীনেশ ভিজান। তিনি জানালেন, ১৩ মার্চই মুক্তি পাবে ছবিটি।

উল্লেখ্য, ‘পৃথ্বীরাজ’ দিয়ে বলিউডে ডেবিউ করছেন ২০১৭ এর বিশ্ব সুন্দরী মানুসী চিল্লার। পৃথ্বীরাজের ভূমিকায় দেখা যাবে অক্ষয় কুমারকে। ছবির শ্যুটিং শুরুর আগে যজ্ঞ করতে দেখা গিয়েছিল কলাকুশলীদের। মুক্তি পাবে ২০২০ র ১৩ নভেম্বর। অন্যদিকে, করণের ‘তখত’ এ রয়েছেন রণবীর সিং, আলিয়া ভাট, করিনা কাপুর খান, জাহ্নবী কাপুর, ভিকি কৌশল, ভূমি পেডনেকর এবং অনিল কাপুর। মুক্তি পাবে ২০২১ এর ২৪ ডিসেম্বরে।

bollywood