প্রচারের মাঝে দৌড়লেন সায়নী, হতভম্ব স্থানীয়রা

42

মহানগর ডেস্ক: আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্রের ঘাসফুল শিবিরের তারকা প্রার্থী সায়নী ঘোষ। সোমবার প্রচারে বেরিয়েছিলেন সায়নী। দলীয় কর্মী, সাধারণ মানুষের সঙ্গেই হাঁটছিলেন মিছিলে। হাঁটতে হাঁটতে আচমকাই দৌড় দেন প্রার্থী সায়নী ঘোষ। শাড়ির কুচি ধরে দলীয় প্রার্থী সাধারণ মানুষদের পেছনে ফেলে বেশ কয়েক মিটার দৌড়ে এগিয়ে যান তিনি। আচমকাই প্রার্থীকে এভাবে দৌড়াতে দেখে হতভম্ব হয়েছেন সকলে।

কিছুক্ষণ পরেই জানা গেল ঠিক কি হয়েছিল! আসানসোল দক্ষিনে রীতিমতো সাধারণ মানুষের সঙ্গে হাত মিলিয়ে, সেলফি তুলে নির্বাচনী প্রচার সারছিলেন তারকা প্রার্থী সায়নী ঘোষ। সঙ্গে ছিল ঢাক, ঢোল, বাজনা। তারকা প্রার্থীকে দেখে সায়নীর আশেপাশে ভিড় জমাতে শুরু করেন সাধারণ মানুষ।এত দিন প্রচারে তাঁকে বেশ স্বাছন্দে প্রচার করতে দেখা গেলেও। আচমকা এদিনের ঘটনাটি সায়নীর পছন্দ না হওয়ায় হঠাৎ দৌড়াতে শুরু করেন তিনি। প্রথমে তার দৌড়ানোর কারণ না বুঝে উঠতে পেরে তাঁর সঙ্গে বাকিরাও দৌড়াতে শুরু করেন। শাড়ির কুচি ধরে রীতিমতো কয়েক মিটার দৌড়ে এগিয়ে যান তিনি। এগিয়ে গিয়ে সায়নী স্পষ্ট ভাবে বুঝিয়ে দেন যাতে কেউ তার কাছাকাছি না আসে।এরপর তাঁর নির্দেশে নিরাপত্তারক্ষীরা সাধারণ মানুষ ও সায়নীর মাঝে সুরক্ষা বলয় তৈরি করে। যদিও তৎক্ষণাৎ সবটা সামলে আবার ছন্দে ফেরেন প্রার্থী। পুনরায় শুরু করেন প্রচার। 

আগামী ২৬ এপ্রিল আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্রে ভোট। ঘাসফুল শিবিরের তারকা প্রার্থী সায়নী ঘোষ। তবে পিছিয়ে নেই পদ্ম শিবির। এই কেন্দ্রে পদ্ম শিবিরের প্রার্থী অগ্নিমিত্রা পাল। তবে বিশিষ্ট মহলের মত অনুযায়ী, রাজনীতিতে সায়নী নতুন এলেও প্রচার এবং জনসংযোগের নিরিখিকে খানিক এগিয়ে আছেন তিনি।