Home Featured Randeep Singh Surjewala: ‘ইডি মোদি সরকারের হাতের পুতুল’, বিস্ফোরক মন্তব্য সুরজেওয়ালার

Randeep Singh Surjewala: ‘ইডি মোদি সরকারের হাতের পুতুল’, বিস্ফোরক মন্তব্য সুরজেওয়ালার

by Anamika Nandi
Randeep Singh Surjewala: 'ইডি মোদি সরকারের হাতের পুতুল', বিস্ফোরক মন্তব্য সুরজেওয়ালার

মহানগর ডেস্ক: সোমবার দিল্লিতে ইডির (Enforcement Directorate) সামনে রাহুল গান্ধীর (Rahul Gandhi) উপস্থিতির আগে রাজধানীতে এআইসিসির সদর দফতরে একটি সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। যেখানে রণদীপ সিং সুরজেওয়ালা (Randeep Singh Surjewala) অভিযোগ জানিয়েছেন যে, কাপুরুষ মোদি সরকার (Modi Government) জাতীয় রাজধানীতে অঘোষিত জরুরি অবস্থা জারি করেছে। তাঁর কথায়, ইডি হল মোদি সরকারের পুতুল। প্রসঙ্গে তিনি বলেছেন, মধ্য দিল্লিতে মোদি নেতৃত্বাধীন সরকার একটি অঘোষিত জরুরি অবস্থা জারি করেছে। যা প্রমাণ করে কংগ্রেস (Congress) পুরো হিলিয়ে রেখে দিয়েছে বিজেপিকে। তা না হলে জায়গায় জায়গায় পুলিশ মোতায়েন করত না গেরুয়া শিবির।

সুরজেওয়ালার বক্তব্য, ‘রাহুল গান্ধীর নেতৃত্বে ইডির অফিসে শান্তিপূর্ন প্রতিবাদ মিছিল করার পরিকল্পনা করা হয়েছে। সংবিধানের রক্ষক আমরা। কিছুতেই মাথা নত করব না বা ভয় পাব না। বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করে ভারতীয় জনতা পার্টি এটাই প্রমাণিত করছে যে, কংগ্রেসের দ্বারা তারা হিলে গিয়েছেন। কংগ্রেস নেতার কথায়, “সত্যের সংগ্রাম জারি থাকবে”।

তিনি আরও বলেন যে, ‘স্বাধীনতা সংগ্রামের সময় কংগ্রেসের কণ্ঠস্বরকে ব্রিটিশরাও দমন করতে পারেনি। সে ক্ষেত্রে আজকের শাসক সরকার কি করবে? মোদি সরকার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে কাজে লাগিয়ে সত্যকে চ্যালেঞ্জ করেছে। কিন্তু সত্য বেশি দিন চাপা থাকে না’।

আজ সকালেই রাজধানীর রাস্তায় রাহুল গান্ধীর প্ল্যাকার্ড হাতে বিক্ষোভ দেখায় কংগ্রেস কর্মীরা। স্লোগানের মাঝেই দলের কয়েকজন কর্মীকে আটক করেছে দিল্লি পুলিশ। সূত্র অনুযায়ী, তদন্তকারী সংস্থার অফিসের বাইরে ১৪৪ ধারা জারি করা হয়েছে। মূলত পুলিশের পক্ষ থেকে হাত শিবিরের এই সমাবেশের অনুমতি দেওয়া হয়নি।

You may also like