Home Kolkata Ekbalpore: একবালপুরে তরুণের রহস্য মৃত্যু, পাশের বাড়ির ছাদ থেকে উদ্ধার দেহ

Ekbalpore: একবালপুরে তরুণের রহস্য মৃত্যু, পাশের বাড়ির ছাদ থেকে উদ্ধার দেহ

by Tiyasha Ghosh

মহানগর ডেস্ক: একবালপুরে (Ekbalpore) তরুণের রহস্য মৃত্যু। মৃতের নাম মহম্মদ সিজ্জাদ। বাড়ির অদূরেই একটি বাড়ির ছাদ থেকে উদ্ধার হয় যুবকের মৃতদেহ। খুন (Murder) নাকি পড়ে গিয়ে মৃত্যু (Death)? ঘটনার তদন্তে অফিসাররা।

মৃতের পরিবার সূত্রে খবর, গতকাল ঘুড়ি ওড়াবে বলে বাড়ি থেকে অদূরে একটি নির্মীয়মান বাড়ির ছাদে গিয়েছিল সিজ্জাদ। তারপর থেকে আর বাড়ি ফেরেনি। পরে আজ বুধবার সকালে তাঁর মৃতদেহ উদ্ধার হয় ওই নির্মীয়মান বাড়ির ঠিক পাশেই অবস্থিত অপর আরেকটি বাড়ির ছাদ থেকে। পরিবারের দাবি, বন্ধুদের সঙ্গে বিবাদের কারণে খুন করা হয়েছে সিজ্জাদকে।

এছাড়াও পরিবার সূত্রে আরও জানা যাচ্ছে, মৃত সিজ্জাদ প্রচন্ড নেশা করত এবং প্রতিদিন নেশাগ্রস্থ অবস্থায় অনেক রাত করে সে বাড়ি ফিরত। নেশার কারণেই বন্ধুদের সঙ্গে ঝামেলা এবং তারপর খুন? নাকি নেশার ঘোরেই ঘুড়ি ওড়াতে গিয়ে নির্মীয়মান ছাদ থেকে পড়ে গিয়ে মৃত্যু হল তাঁর? তদন্ত শুরু করেছেন অফিসাররা।

নির্মীয়মান গোটা বাড়িটি আপাতত সিল করে দেওয়া হয়েছে। তাঁর বন্ধুদেরও ডাকা হয়েছে জিজ্ঞাসাবাদের জন্য। ছাদের যে জায়গা থেকে মৃতদেহটি উদ্ধার হয়েছে, সেই জায়গাটি আপাতত চাদর দিয়ে ঘিরে রাখা হয়েছে।

You may also like