Home Featured ANUBRATA MONDAL: অনুব্রতকে জিজ্ঞাসাবাদ করতে আসানসোল জেলে সিবিআই অফিসাররা, নিয়ে যাওয়া হতে পারে দিল্লিতে

ANUBRATA MONDAL: অনুব্রতকে জিজ্ঞাসাবাদ করতে আসানসোল জেলে সিবিআই অফিসাররা, নিয়ে যাওয়া হতে পারে দিল্লিতে

by Silpika Chatterjee
anubrata mondal, cbi, ed, asansol jail, saygal, delhi

মহানগর ডেস্কঃ গরু পাচার মামলায় আবারও চাঞ্চল্যকর মোড়। গরু পাচারকান্ডে অভিযুক্ত তৃণমূল কংগ্রেস নেতা অনুব্রত মণ্ডলকে জিজ্ঞাসাবাদ করতে এবার আসানসোল সংশোধনাগারে আসতে চলেছেন ইডি অফিসারেরা।

সম্প্রতি গরুপাচার মামলায় সিবিআইয়ের হাতে গ্রেফতার হন তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। পরবর্তীতে অনুব্রত ও তাঁর ঘনিষ্ঠ আত্মীয়দের নামে বিপুল পরিমাণ সম্পত্তির হদিশ পায় তদন্তকারী অফিসারেরা। শুধু তাই নয়, অনুব্রতর কন্যা সুকন্যা মণ্ডলের কাছে কোটি কোটি টাকার সম্পত্তি এবং জমির সন্ধান পায় সিবিআই।

আদালতের নির্দেশে এই মুহূর্তে সংশোধনাগারেই অনুব্রত মণ্ডল। বিগত তিন মাসেরও উপর তিনি জেল হেফাজতেই। অনুব্রতকে জিজ্ঞাসাবাদ করার জন্য আসানসোলে আসতে চলেছেন ইডি অফিসারেরা। ফলত স্বাভাবিকভাবেই জল্পনা উঠতে শুরু করেছে। প্রশ্ন উঠতে শুরু করেছে, অনুব্রত মণ্ডলকে কি এবার দিল্লিতে নিয়ে যাওয়া হতে পারে?

প্রসঙ্গত, গরু পাচার মামলায় সর্বপ্রথম গ্রেফতার করা হয় অনুব্রতর দেহরক্ষী সায়গল হোসেনকে। জেল হেফাজতের পাশাপাশি সম্প্রতি তাঁকে জিজ্ঞাসাবাদ করে ইডি। পরবর্তীকালে দিল্লিতে নিয়ে যাওয়াও হয়। বর্তমানে তিহার জেলে রাখা হয়েছে সায়গলকে। অনুব্রত মণ্ডলের ক্ষেত্রেও সেরকম কিছু ঘটতে চলেছে কিনা তা নিয়েই রাজ্য রাজনীতিতে তৈরি হয়েছে জল্পনা। এই বিষয়ে স্পষ্ট কোনও ধারণা সিবিআইয়ের তরফে যদিও পাওয়া যায়নি।

গত ১১ নভেম্বর আদালতের শুনানির সময় অনুব্রত মণ্ডলকে ফের একবার হেফাজতের নির্দেশ দেওয়া হয়। এখন ইডির জিজ্ঞাসাবাদের পরে অনুব্রত মণ্ডলের ভবিষ্যৎ কোন দিকে এগোতে চলেছে সেটা বলবে আগামীই।

You may also like