Home Entertainment বাকি ১০দিন, দেখে নিন শ্রীময়ী-কাঞ্চনের বিয়ের মেনুতে কি কি থাকছে

বাকি ১০দিন, দেখে নিন শ্রীময়ী-কাঞ্চনের বিয়ের মেনুতে কি কি থাকছে

by Mahanagar Desk
44 views

মহানগর ডেস্ক:  উওরপাড়ার তৃণমূল বিধায়ক অভিনেতা কাঞ্চন মল্লিক ও অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের বিয়ে এখন  চর্চার কেন্দ্র বিন্দুতে । পিঙ্কি ব্যানার্জির  সঙ্গে  বিবাহবিচ্ছেদের পর, কাঞ্চন  তাঁর ১০ বছরের পুরানো বান্ধবী শ্রীময়ীর  সঙ্গে ১৪  ফেব্রুয়ারি আইনি বিয়ে সেরেছেন। এরপর থেকেই সোশ্যাল মিডিয়ার লাইমলাইনে বেশি করে আরও দুজনের নাম উঠে এসেছে।  তাঁদের বিয়ের ছবি ১৮  ফেব্রুয়ারি ভাইরাল হয়েছিল।  শীঘ্রই তাঁরা সামাজিক বিয়ে সারবেন। তারিখও নির্ধারণ  হয়ে গিয়েছে। জানেন কি শ্রীময়ী কাঞ্চনের বিয়ের মেনুতে কি কি থাকবে। না জানলে এখনই জেনে নিন।

আগামী ৬ ই মার্চ  সামাজিকভাবে বিয়ে করতে চলেছেন দুই তারকা। শ্রীময়ী জানিয়েছেন তাঁদের  বিয়ের প্রস্তুতি চলছে। নিজের বিয়ে নিয়ে স্বাভাবিক ভাবেই শ্রীময়ী বলেছেন, “এটা কাঞ্চনের তিন নম্বর বিয়ে। কিন্তু আমার প্রথম। কাঞ্চনের মধ্যে একটু উত্তেজনা কম। কিন্তু তিনি আমাকে বলেছেন, সমস্ত শখ মেটাতে। এই বিশেষ দিনটা নিয়ে অনেক দিন থেকেই আমার প্রস্তুতি চলছে। অনেক স্বপ্ন আছে। যেমনটা মেয়েদের থাকে। কাঞ্চন সাবেকি সাজ পছন্দ করেন। আমিও প্রথমে ভেবেছিলাম লাল বেনারসী, সোনার গয়না পরেই বিয়েটা করব। কিন্তু এখন জানি না কী হবে। বিয়ের কেনাকাটাও হয়নি। আগে বিয়ের জায়গা ঠিক হোক, তারপর সমস্ত প্রস্তুতি নেব। আমাদের বিয়েতে বাঙালি খাবারই খাওয়ানো হবে। পাঠার মাংসটা থাকছেই।”

দু’বার বিয়ে ভেঙেছে কাঞ্চনের। তিনি এক সন্তানের পিতা।  তবে তাতে কি ফের বিয়ের পিঁড়িতে বসছেন ৫৩ বছরের অভিনেতা।  বান্ধবীর চেয়ে অভিনেতা ২৭ বছরের বড়। এমন এক পাত্রকে কি কেন মেনে নিল শ্রীময়ীয়ের পরিবার? শ্রীময়ী বলেছেন, “কাঞ্চনের সন্তানের প্রতি আমার পরিবার সমব্যথী, কিন্তু কাঞ্চনের অতীত নিয়ে কেউই ভাবিত নয়। সকলে চাইছেন আমরা যাতে ভাল থাকি, সুখে থাকি। সেটাই আমার পরিবারের সকলের একান্ত কামনা।” তবে যাই  হোক তাঁদের বয়সের ফারাক  নিয়ে চর্চা অব্যহত রয়েছে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved