Home Entertainment বিয়েতে রাঘবের জন্যে বিশেষ উপহার, নিজের কন্ঠে গাইলেন পরিণীতি

বিয়েতে রাঘবের জন্যে বিশেষ উপহার, নিজের কন্ঠে গাইলেন পরিণীতি

by Mahanagar Desk
1 views

মহানগর ডেস্ক: গত ২৪ সেপ্টেম্বর রাজস্থানের উদয়পুরের লীলাবতী প্যালেসে বিয়ের আসর বসেছিল বলিউডের জনপ্রিয় অভিনেত্রী পরিণীতি চোপড়া এবং আপনেতা রাঘব চাড্ডার বিবাহ আসর। ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও পরিবারের উপস্থিতিতে বিয়ে সারেন তারকা জুটি। গত মে মাসে বাগদানের মাধ্যমে সম্পর্কের কথা জানান পরিণীতি চোপড়া। বছরের শুরু থেকেই তাঁদের বিয়ে আলোচনায় ছিল। অবশেষে দুই পরিবারের সমর্থনে রাজনীতি ও বলিউডের মিশেল উদাহরণ হয়ে ওঠেন রাগনীতি।

বিয়ের পরের দিন অফিসিয়ালি বিয়ের ছবি পোস্ট করেন অভিনেত্রী, সঙ্গে জানান এই দিনটার জন্যে দীর্ঘদিন অপেক্ষা করেছিলেন তিনি। বিয়ের দিন দুজনেই ট্রেন্ডিং অনুযায়ী সাদা পোশাকে সেজে ছিলেন। বিয়ের উপহার হিসেবে কোনো দামি উপহার নয়, মাত্র ১১ টাকার নগদ দেয় অতিথিরা। যাকে বলে মিলান। এছাড়াও আরও চমক ছিল রাঘব-পরিণীতির বিয়েতে। মোটামুটি সকলেই জানেন, বলিউডের সবথেকে শিক্ষিত অভিনেত্রী পরিণীতি চোপড়া। অভিনয়ের পাশাপাশি শাস্ত্রীয় সঙ্গীতেও প্রশিক্ষিত। মাঝে মধ্যেই তাঁর গানের দক্ষতা সোশ্যাল মিডিয়ায় উঠে আসে। বেশকিছু ছবিতেও গান করেছেন তিনি। এবার বিয়ের দিন সেরা উপহার দিয়ে রাঘবকে চমকে দিলেন পরিণীতি। পাঞ্জাবী ও হিন্দির মিশেলে তৈরি পরিণীতির গাওয়া সেই গানই তাঁদের বিয়ের সময় বেজেছে। গানটি স্বামীকে উৎসর্গ করেছিলেন নায়িকা।

গানটির নাম ‘ও পিয়া’, বুধবার, ২৭ সেপ্টেম্বর গানটির নির্মাতারা এটি ইউটিউবে প্রকাশ করেছেন। পরিণীতি চোপড়া একজন প্রতিভাবান গায়িকা, তিনি শৈশবে তাঁর পরিবারের সঙ্গে মঞ্চে গানের পারফর্মও করতেন। ‘ও পিয়া’ গানটির লেখক এবং সুরকার গৌরব দত্ত, হরজোত কৌর এবং সানি এম আর সহ। অডিওটি এখন বিভিন্ন মিউজিক স্ট্রিমিং অ্যাপে এবং ইউটিউবেও প্রকাশিত হয়েছে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved