Home Entertainment স্পোর্টস পোশাকে আমির কন্যা ইরাকে বিয়ে করলেন নুপূর শিখরে

স্পোর্টস পোশাকে আমির কন্যা ইরাকে বিয়ে করলেন নুপূর শিখরে

স্পোর্টস পোশাকে আমির কন্যা ইরাকে বিয়ে করলেন নুপূর শিখরে

by Mahanagar Desk
65 views

মহানগর ডেস্ক: সুপারস্টার আমির খানের মেয়ে ইরা খান এবং নুপুর শিখরের বিয়ের আপডেট জানার জন্যে সোশ্যাল মিডিয়া তোলপাড়। বহুল-প্রেমের দম্পতি একে অপরের প্রতি তাদের অমায়িক উৎসর্গ দিয়ে ইন্টারনেটে রীতিমতো আলোড়ন তুলেছে।

কিছুক্ষণ আগে, আমির কন্যা ইরার প্রেমিক নুপুর অ্যাথলিটেক্সের পোশাক পরে   বিয়ের স্থানে পৌঁছন জগিং করতে করতে। অবশেষে আইনীমতে বিয়ে সারলেন ইরা এবং নুপূর। আজ সন্ধ্যায় ইরা খান এবং নূপুর শিখরে আনুষ্ঠানিকভাবে বিয়ে করেছেন। তাদের বিয়ের অনুষ্ঠান থেকে আবির্ভূত প্রথম ভিডিওতে দেখানো হয়েছে যে বর আনুষ্ঠানিক বিয়ের কাগজপত্রে স্বাক্ষর করছেন যখন তার প্রিয়া অর্থাৎ ইরা খান তার পাশে বসে আছেন। উচ্ছ্বসিত বাবা ও অভিনেতা আমির খান, মা রীনা দত্ত, সৎমা কিরণ রাও, নূপুরের মা এবং পরিবারের অন্যান্য সদস্যরা এই গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। নূপুর কাগজপত্রে স্বাক্ষর করার সময়, গর্বিত বাবা, আমির করতালি দিয়ে মুহুর্তের প্রশংসা করা থেকে নিজেকে আটকাতে পারেননি। ভিডিওটিতে অতিথিদের পরিপূর্ণ বিয়ের স্থানটিও দেখানো হয়েছে। এর পাশাপাশি আমিরের দ্বিতীয় স্ত্রী,কিরণ রাওকে তার মোবাইল ফোনে মূল্যবান মুহূর্ত বন্দী করতেও দেখা যায়। এটা উল্লেখ করার মতো যে নূপুর তার ডি-ডে-তে ঐতিহ্যবাহী পোশাক ত্যাগ করে খেলার পোশাকে বিবাহ অনুষ্ঠানে প্রবেশ করেছেন। এটি একই পোশাক যা তিনি পরেছিলেন যখন তিনি বারাতের সঙ্গে তার বিবাহের স্থানে জগিং করেছিলেন।

বিয়ের জন্য, তাকে বেইজ শর্টস সহ একটি কালো ভেস্ট পরতে দেখা যায়, যেখানে ইরাকে গোলাপী-মেরুন দাম্পত্য পোশাকে বেশ সুন্দর দেখাচ্ছে।আমির খানকে মেয়ের বিয়েতে গোলাপী সাফা পাগড়ির সঙ্গে একটি বেইজ কুর্তা পরতে দেখা যায়। যখন তার স্ত্রী, রীনাকে একটি ভারী এমব্রয়ডারি স্যুটে সুন্দর দেখাচ্ছে। অন্যদিকে কিরণ রাওকে সবুজ ব্লাউজের সঙ্গে জোড়া সোনার শাড়িতে উৎকৃষ্ট লাগছিল। উল্লেখযোগ্যভাবে ঘনিষ্ঠ সূত্রের খবর, ইরা আরও অর্থপূর্ণ বিকল্প যোগ করার জন্য ঐতিহ্যগত উপহারগুলিকে সদয়ভাবে প্রত্যাখ্যান করেছে।  এটি প্রকাশ করা হয়েছে যে অতিথিরা যারা এখনও উপহারের মাধ্যমে তাদের ভালবাসা প্রকাশ করতে চান তাদের জন্য, তারকা কিড একটি চিন্তাশীল অঙ্গভঙ্গি প্রস্তাব করেছেন—তার এনজিও, আগাতসু ফাউন্ডেশনে দান করুন।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved