Home Entertainment মাত্র ৩২ বছরেই প্রয়াত পুনম পাণ্ডে

মাত্র ৩২ বছরেই প্রয়াত পুনম পাণ্ডে

by Shreya Maji
189 views

মহানগর ডেস্ক :` ২ ফেব্রুয়ারি শুক্রবার সকালেই দুঃসংবাদ। বলিউডে ফের মৃত্যুসংবাদ। প্রয়াত বলিউড অভিনেত্রী পুনম পাণ্ডে। জরায়ু ক্যানসারে তাঁর মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। তাঁর বয়স হয়েছিল মাত্র ৩২ বছর। ইনস্টাগ্রামে অফিসিয়াল একটি পোস্ট করে একথা জানানো হয়েছে। এই পোস্ট ছড়িয়ে পড়তেই তাঁর অকাল প্রয়াণে শোকের ছায়া ইন্ডাস্ট্রিতে। ইনস্টাগ্রামে সেই পোস্টেই জানানো হয় বেশ কিছুদিন ধরেই সার্ভিকাল ক্যানসারে ভুগছিলেন অভিনেত্রী । পুনম পাণ্ডের ম্যানেজার অভিনেত্রীর মৃত্যুসংবাদ ও মৃত্যুর কারণ জানান ।

বিভিন্ন বিষয়ে বিতর্কের কারণে বার বারই শিরোনামে এসেছেন পুনম পাণ্ডে। বিতর্কিত অভিনেত্রী হিসেবেই বিনোদন দুনিয়ায় বেশি পরিচিত ছিলেন তিনি।শুক্রবার সকালে পুনম পান্ডের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি পোস্ট করে জানানো হয়, ‘এই সকালটা আমাদের কাছে খুবই কষ্টের। গভীর দুঃখের সঙ্গে সকলকে জানাচ্ছি, সার্ভিকাল ক্যানসারে আমাদের ভালবাসার পুনম (Poonam Pandey) মারা গিয়েছেন। যে যে মানুষ এতদিন পুনমের সঙ্গে দেখা করেছেন, পুনমের কাছে এসেছেন, তাদের প্রত্যেকেই পুনমের দয়ালু স্বভাব এবং উদার হৃদয়ের পরিচয় পেয়েছেন। ভালবাসায় ভরিয়ে দিয়েছেন তিনি। এই দুরূহ শোকের সময়, আমরা পুনমের কথা ভেবে একটি গোপনীয়তা বজায় রাখার চেষ্টা করছি, আমাদের স্মৃতিতে পুনম থেকে যাবেন যদিও।’

২০১৩ সালে প্রথম ‘নশা’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে বলিউডের জগতে ডেবিউ করেন পুনম পান্ডে । এই ছবিতে একজন শিক্ষিকার চরিত্রে অভিনয় করেছিলেন পুনম, যিনি তাঁরই এক ছাত্রের প্রেমে পড়ে যান। এই চরিত্রে অভিনয় করে প্রশংসার পাশাপাশি নিন্দা এবং গঠনমূলক সমালোচনা সবই পেয়েছিলেন পুনম। তবে বরাবরই বিতর্কিত তাঁর জীবন। পুনমকে শেষবার দেখা গিয়েছিল কঙ্গনা রানাউত সঞ্চালিত ‘লক আপ’ রিয়েলিটি শো-য়ের মঞ্চে। এই শো-তে এসেই ফের একবার শিরোনামে উঠে এসেছিলেন পুনম। শোয়ের একটি পর্বে সম্পূর্ণ নগ্ন হওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন পুনম, এমনকী জানা যায় ২০১১ সালে একটি ভিডিও বার্তায় তিনি বলেন, ভারত বিশ্বকাপ জিতলে তিনি নগ্ন হবেন। তার পরেই চর্চায় আসেন পুনম। বি এবং সি গ্রেড ছবিতেই বেশি দেখা গিয়েছে তাঁকে। অভিনয় জগতে বিশেষ ছাপ ফেলতে পারেননি তিনি।

টেলিভিশনের পর্দার বহু রিয়েলিটি শো-তে উপস্থিতি হয়েছেন পুনম পান্ডে। মালিনী অ্যান্ড কোং, খতরোঁ কে খিলাড়ি, বিগ বস, মালিনী অ্যান্ড কোং, লকআপ ইত্যাদি। জানা যায়, ২০২০ সালে স্যাম বম্বেকে বিয়ে করেছিলেন পুনম, কিন্তু এই বৈবাহিক জীবন বেশি দিন টেকেনি । বারির ঝামেলা হিংসার জন্য সম্পর্কে ভাঙ্গন হয় এমনটাই জানা গেছে ।

কী এই রোগের লক্ষণ?

সার্ভিকাল ক্যানসারের প্রথম লক্ষণ অতিরিক্ত যোনি রক্তপাত। অতিরিক্ত পিরিয়ডস হলে বা দীর্ঘদিন ধরে পিরিয়ডস হলে এই রোগ দেখতে পাওয়া যায়। জরায়ুমুখ ক্যানসার হয় এক ধরনের ভাইরাসের আক্রমণে, যার নাম প্যাপিলোমা ভাইরাস। সাধারণত এই ভাইরাসটি ছড়ায় ওই ভাইরাস আছে এমন কারও সাথে যৌন মিলনের ফলে। যৌন মিলনের সময় পুরুষদের কাছ থেকে নারীদের দেহে এই ভাইরাসটি ঢুকে যায়।

পুনমের মৃত্যু সংবাদ কিছুতেই মেনে নিতে পারছেন না তাঁর অনুরাগীরা। অনেকেই এই সংবাদ যাতে মিথ্যে না হয়, সেটা প্রকাশ করে পুনমের আত্মার শান্তি কামনা করেছেন। কিছুদিন আগেই মলদ্বীপ বিতর্কের মাঝে মলদ্বীপে তাঁর একটি ফটোশ্যুট বাতিল করেন পুনম পান্ডে। শুধু তাই নয়, সেখানে শ্যুটের সময় সমস্যার কথা চিন্তা করে স্থান পালটে লাক্ষাদ্বীপে শ্যুট করার কথাও জানিয়েছিলেন তিনি।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved