Home Entertainment সাত পাকে বাধা পড়তে চলেছেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র, কবে জানেন? 

সাত পাকে বাধা পড়তে চলেছেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র, কবে জানেন? 

by Mahanagar Desk
35 views

মহানগর ডেস্কঃ টলিউডে খুশির খবর। বাজতে চলছে বিয়ের সানাই। টলিউডের বিখ্যাত মুখ এবং একাধিক ধারাবাহিকে নানান চরিত্রে অভিনয় করেছেন তিনি। যাকে বর্তমানে দেখা যাচ্ছে স্টার জলসার অনুরাগের ছোঁয়াতে।  তিনি খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। ভাবছেন কার কথা বলছি? কথা হচ্ছে অভিনেত্রী রূপাঞ্জনা মিত্রকে নিয়ে।  সিদ্ধান্ত নিয়েছেন এই এপ্রিল মাসেই বিয়ে করবেন তিনি।

খুব শীঘ্রই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। দীর্ঘদিন প্রেম পর্ব চলার পর চলতি বছরের ১৯ এপিল ছাদনা তলায় দেখা যাবে তাঁদের। বাঙালি সব নিয়ম কানুন মেনে সামাজিক প্রথা মেনেই বিয়ে করবেন তাঁরা। পরিবারের যিনি কুলপুরোহিত রয়েছেন তিনি বিয়ে দেবেন। বিয়ের অনুষ্ঠান এর জন্য রাজারহাটের একটি হোটেল বুক করা হয়েছে। এবার নিশ্চই মনে প্রশ্ন জাগছে রূপাঞ্জনা যেই মানুষটিকে বিয়ে করছেন তিনি আসলে কে?

রূপাঞ্জনার প্রেমিক রাতুল মুখোপাধ্যায়। রাতুল মুখোপাধ্যায়ের সঙ্গে রূপাঞ্জনার দীর্ঘ ৬বছর ধরে সম্পর্ক। বর্তমানে রাতুল একজন পরিচালক, তাঁকে শুরুর দিকে সিরিয়ালেও অভিনয় করতে দেখা গিয়েছিল। রাতুল পালক, ইকিরমিকির সিরিয়াল পরিচালনা করেছিলেন। তাঁদের প্রেম পর্বের শুরু হয়েছিল কিন্তু এই স্টুডিয়োতেই । পরে তাঁদের মধ্যে ভালোলাগা থেকে ভালোবাসার সম্পর্ক গড়ে উঠলো, তারপর দীর্ঘ পথ চলার শুরু। জানা  গিয়েছে  রাতুলের সঙ্গে রূপাঞ্জনার বয়সের মধ্যে একটু ফারাক রয়েছে, তবে বয়সের এই পার্থক্য কোন ভাবে তাঁদের সম্পর্কের ওপর কোনো রকম খারাপ প্রভাব পড়েনি। রূপাঞ্জনার মতে, রাহুল একজন পরিণত মনের মানুষ। রূপাঞ্জনা বরাবরই চেয়েছিলেন, এই সম্পর্কটার একটা সুস্থ পরিণতি হোক। অভিনেত্রীর মনে, তার প্রেমিক রাতুলকে বিয়ে করার ইচ্ছা ছিল আর সেই ইচ্ছেই এই ১৯এপ্রিল পূর্ণ হতে চলেছে।

অভিনেত্রীর পূর্বের স্বামীর সঙ্গে ডিভোর্স হয়ে গিয়েছে বহু দিন হয়েছে। ২০১৭ সাল থেকে অভিনেত্রী সিঙ্গল মাদার হিসেবেই জীবন অতিবাহিত করছিলেন। তিনি হাঁসি খুশি মনের মানুষ। তাঁকে দেখে তাঁর অনুরাগীরা ভাবতেন তাঁর জীবনে আবারও কেউ আসুক, তিনি ভালো থাকুন। তাঁর জীবনে যেই জায়গাটা খালি হয়েগিয়েছিল তা এসে কেউ ভরাট করুক, তাই হলো। অভিনেত্রী ১৯এপ্রিল বিয়ে করছেন শুনে, তাঁর পরিবারের, বন্ধু-বান্ধব অনুরাগীরা সবাই অধীর আগ্রহে রয়েছেন তাঁদের ছাদনা তলায় দেখার জন্য।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved