Home Entertainment মেয়ে নভন্যার ১১ বছর পর পরিবারে এল নতুন সদস্য, পুত্রসন্তানের বাবা হলেন জিৎ

মেয়ে নভন্যার ১১ বছর পর পরিবারে এল নতুন সদস্য, পুত্রসন্তানের বাবা হলেন জিৎ

by Mahanagar Desk
1 views

মহানগর ডেস্ক: টলিউডে দ্বিতীয় সন্তান লাভের ধুম উঠেছে। রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের দ্বিতীয় সন্তান আসার কথা ঘোষণার পর দিন কয়েক আগেই পরিবারে নতুন অতিথি আসার কথা ঘোষণা করেছিলেন অভিনেতা জিৎ। মেয়ে নভন্যার ১১ বছর পর দ্বিতীয় সন্তানের পরিকল্পনা করেন জিৎ-মোহনা। সোমবার ১৬ অক্টোবর পুত্রসন্তানের পিতা হলেন অভিনেতা। সমাজমাধ্যমের পাতায় সুখবর দিয়ে সুপারস্টার লেখেন, ‘‘আনন্দের সঙ্গে জানাচ্ছি। আমাদের পুত্রসন্তানেক স্বাগত জানালাম আমাদের এই সুন্দর পৃথিবীতে। আমাদের জন্য প্রার্থনা করবেন।’’ অভিনেতার জীবনের এমন সুখবর শুনে তারকা, অভিনেতার অনুরাগী, সকলেই অভিনেতাকে শুভেচ্ছা জানাতে শুরু করেন।

টলিউডের অন্যতম বিতর্কিত নায়ক জিত, মা-বাবা, স্ত্রী, কন্যাকে নিয়েই আবর্তিত তাঁর জীবন। কোনও রকম ফিল্মি পার্টি হোক কিংবা প্রিমিয়ার, মিডিয়ার সামনে খুব কম উপস্থিত হন জিৎ। সিনেমার প্রচার ছাড়া তাঁকে ক্যামেরার সামনে দেখা যায়না বললেই চলে। রাজনীতি থেকেও শতহস্ত দূরে থাকেন অভিনেতা। কয়েক দিন আগে প্রকাশ্যে এসেছে নায়কের নতুন ছবির প্রথম ঝলক। ২৪ নভেম্বর মুক্তি পাবে তাঁর নতুন ছবি ‘মানুষ’। বাংলাদেশ ও ভারতের যৌথ উদ্যোগে মুক্তি পাবে এই ছবি। তার আগেই যেন পুজোর উপহার পেয়ে গেলেন অভিনেতা।

দিন কয়েক আগে মাতৃত্বকালীন ফটোশুটে রীতিমতো ঝড় তুলেছিলেন জিৎ-মোহনা এবং তাঁদের মেয়ে। তখনই জানান যে, তাঁরা তিন থেকে চার হতে চলেছেন। সেই ছবিতে মোহনার স্ফীতোদর দেখেই অনেকে আন্দাজ করছিলেন, খুব বেশি দেরি নেই অতিথি আগমনের। অর্থাৎ মাতৃত্বকালীন শেষ পর্যায়ে দ্বিতীয় সন্তান আসার কথা জানান জিত। দেবীপক্ষের শুরুতেই যেন মদনানি পরিবারে খুশির হাওয়া।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved