Home Entertainment পুনমের নাটকীয় মিথ্যে বিবৃতির বিরুদ্ধে  FIR-এর দাবি অল ইন্ডিয়ান সিনে ওয়ার্কারস অ্যাসোসিয়েশনের

পুনমের নাটকীয় মিথ্যে বিবৃতির বিরুদ্ধে  FIR-এর দাবি অল ইন্ডিয়ান সিনে ওয়ার্কারস অ্যাসোসিয়েশনের

by Mahanagar Desk
26 views

মহানগর ডেস্ক: অল ইন্ডিয়ান সিনে ওয়ার্কারস অ্যাসোসিয়েশন (AICWA) মডেল-অভিনেত্রী পুনম পান্ডের বিরুদ্ধে এফআইআর এর দাবি করে একটি বিবৃতি জারি করেছে। শনিবার এক্স হ্যান্ডেলে অল ইন্ডিয়ান সিনে ওয়ার্কারস অ্যাসোসিয়েশন বলেছে যে ‘স্ব-প্রচারের জন্য সার্ভিকাল ক্যান্সার-এর মতো একটি রোগকে ব্যবহার করে অতন্ত নিম্নমানের কাজ, এগুলো গ্রহণযোগ্য নয় ।

শুক্রবার মডেল-অভিনেত্রী পুনম পান্ডের বিরুদ্ধে , অল ইন্ডিয়ান সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন (AICWA) এফআইআর দাবি করে । শনিবার এক্স হ্যান্ডেলে , অল ইন্ডিয়ান সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন বলেছে যে ‘স্ব-প্রচারের জন্য সার্ভিকাল ক্যান্সার রোগের মতো একটি রোগকে ব্যবহার করা একদমই গ্রহণযোগ্য নয়’। শনিবার, অল ইন্ডিয়ান সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশনের সভাপতি সুরেশ শ্যামলাল গুপ্ত পুনমের নিন্দা জানিয়ে একটি বিবৃতি জারি করেছেন এবং বলেন যে তিনি পুনম এর বিরুদ্ধে এফআইআর করবেন।  শুক্রবার বিতর্কিত মডেল এবং অভিনেত্রী পুনম পান্ডের (Poonam Pandey) অফিসিয়াল ইনস্টাগ্রামে একটি পোস্ট করে জানানো হয়েছিল সার্ভিকাল ক্যানসারে মারা গিয়েছেন তিনি। পুনমের ম্যানেজার ইনস্টাগ্রামে একটি পোষ্ট শেয়ার করে বলেছিলেন যে, “এই সকালটা আমাদের কাছে খুবই কষ্টের। গভীর দুঃখের সঙ্গে সকলকে জানাচ্ছি, সার্ভিকাল ক্যানসারে আমাদের ভালবাসার পুনম (Poonam Pandey) মারা গিয়েছেন। যে যে মানুষ এতদিন পুনমের সঙ্গে দেখা করেছেন, পুনমের কাছে এসেছেন, তাদের প্রত্যেকেই পুনমের দয়ালু স্বভাব এবং উদার হৃদয়ের পরিচয় পেয়েছেন। ভালবাসায় ভরিয়ে দিয়েছেন তিনি। এই দুরূহ শোকের সময়, আমরা পুনমের কথা ভেবে একটি গোপনীয়তা বজায় রাখার চেষ্টা করছি, আমাদের স্মৃতিতে পুনম থেকে যাবেন যদিও।’ এই খবর শোনার পর থেকে সারা ভারতের মানুষ চমকে গেছিল এবং বলিউডে অনুগামীদের মনে শোকের ছায়া নেমে আসে।

আবার শনিবার, পুনরায় একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় সামনে আসে, যেখানে পুনম নিজের নতুন ভিডিও শেয়ার করেছেন এবং বলেছেন যে তিনি সার্ভিকাল ক্যানসারর সম্পর্কে সচেতনতা তৈরি করতে তাঁর মৃত্যুর মিথ্যে ঘটনা সাজিয়েছিলেন। পুনরায় তাঁর এই মিথ্যে ভিডিয়ো তাঁর প্রতি আকৃষ্ট করার জন্য চর্চায় আসার জন্য এমনটি করেছেন বলে অনেকে মনে করছে । অভিনেত্রীর সমালোচনা করে, সুরেশ শ্যামলাল গুপ্ত এক সংস্থাকে বলেন, ‘এটা কি রসিকতা চলছে ? সস্তা প্রচারের জন্য এত নিচে নেমে গেছেন। বলিউড ইন্ডাস্ট্রিতে কেউ এতটা নিচে নামতে পারেনি, আপনি মানুষের অনুভূতি নিয়ে খেলেছেন। সচেতনতা বাড়ানোর একটি উপায় আছে। আপনি সরকার, একটি এনজিও বা মিডিয়া কনফারেন্স করতে পারেন। আমি মুম্বাই পুলিশ কমিশনারকে বলেছি যে পুনম পান্ডে এবং তার ম্যানেজারের বিরুদ্ধে একটি এফআইআর নথিভুক্ত করা উচিত।‘

অল ইন্ডিয়ান সিনে ওয়ার্কারস অ্যাসোসিয়েশন -এর বিবৃতিতে বলা হয়েছে, ‘মডেল ও অভিনেত্রী পুনম পান্ডের এই নাটক পিআর স্টান্ট অত্যন্ত নিন্দাজনক । স্ব-প্রচারের জন্য পুনম সার্ভিকাল ক্যান্সারের মতো রোগ কে ব্যবহার করে মিথ্যে নাটক প্রচার গ্রহণযোগ্য নয়। এই খবরের পর ভারতীয় চলচ্চি এর কোনও মৃত্যু সংবাদ বিশ্বাস করতে দ্বিধা বোধ করতে পারে সাধারণ মানুষ। ফিল্ম ইন্ডাস্ট্রিতে কেউ পিআরের জন্য এই ধরনের ঘৃন্য কাজ করেনি। এতে আরও লেখা আছে যে, ‘পুনম পান্ডের ম্যানেজার এই মিথ্যে খবরের সত্যতা নিশ্চিত করেছেন, সমগ্র ভারতীয় চলচ্চিত্র শিল্প সহ সমগ্র জাতি তাঁকে ওইদিন শ্রদ্ধা নিবেদন করেছে। ‘ পুনম পান্ডে এবং তাঁর ম্যানেজারের বিরুদ্ধে এফআইআর হওয়া উচিত যাতে আর কখনও এই ধরনের ঘটনা না ঘটে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved