Home Entertainment জমজমাট আম্বানি পুত্র অনন্ত-রাধিকার প্রি- ওয়েডিং, জেনে নিন মেনুতে ঠিক কি কি থাকছে

জমজমাট আম্বানি পুত্র অনন্ত-রাধিকার প্রি- ওয়েডিং, জেনে নিন মেনুতে ঠিক কি কি থাকছে

by Arpita Mukherjee
Published: Last Updated on 51 views

মহানগর ডেস্কঃ সাতপাকে বাঁধা পড়তে চলেছেন রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড চেয়ারম্যান মুকেশ আম্বানির ও নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি। কয়েকদিনের মধ্যেই শিল্পপতি বীরেন মার্চেন্ট এবং শায়লা মার্চেন্টের কন্যা রাধিকা মার্চেন্টের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন অনন্ত। তার আগেই ১ মার্চ থেকে ৩ মার্চ তিন দিন ধরে চলবে গুজরাতের জামনগরে প্রি- ওয়েডিং অনুষ্ঠান। জানেন কি এই প্রি- ওয়েডিং অনুষ্ঠানের খাদ্য তালিকায় কি কি থাকতে চলেছে ? এবার সেই খবর সংবাদ মাধ্যমের সামনে এসেছে । যা জানলে চমকে যাবেন আপনিও।

জানা যাচ্ছে, অথিতিদের জন্য চারবেলায় রাজকীয় ভুরিভোজের আয়োজন করা হয়েছে। থাকবে বিভিন্ন দেশের সমস্ত খাবার। যেমন থাই, পার্সি, মেক্সিকান সহ এশিয়ান খাবার। কেবল সকালের জলখাবারেই থাকবে ৭৫টি ডিশ। যাতে থাকবে প্রায় ২৭৫ রকম খাদ্য-খাওয়ার। রাতের জন্যেও থাকছে ২৭৫ রকম পদের এলাহি আয়োজন। যেহেতু এই অনুষ্ঠান সারারাত ধরেই চলবে তাই রাত্রেও অতিথিদের জন্য থাকছে মিলের ব্যবস্থা। তবে এই খাওয়ার খুব বেশি গুরুপাক হবেনা। এই মধ্যরাত কালীন মিলে থাকছে প্রায় ৮৫ রকমের পদ, যা নেহাত কম নয় একেবারেই। পদগুলি বিদেশি অতিথিদের জন্য বিশেষ ভাবে তৈরি করা হচ্ছে।প্রত্যেক রান্নার ক্ষেত্রে মানা হবে প্রোটোকল। বিশেষ নিরাপত্তা অবলম্বন করেই তৈরি হবে রান্না। জল খাবার এবং রাতের খাবারের মনু থাকবে সম্পূর্ন আলাদা। ৬৫ জন রাঁধুনির ৪ টি ট্রাক ভর্তি খাদ্য প্রস্তুত সামগ্রী নিয়ে ইন্দোর থেকে জামনগর এসে পৌছবেন। প্রি- ওয়েডিং-এ থাকবে ইন্দরের কচুরি, পোহা, জিলিপি খোপরা সহ একাধিক স্পেশাল মেনু।

তিন দিনের অনুষ্ঠানের প্রথম দিনকে ‘ইভিনিং ইন এভারল্যান্ড’ নাম দেওয়া হয়েছে, এদিনের পোশাক বিধি ‘এলিগেন্ট ককটেল’। দ্বিতীয় দিনের পোশাক বিধি ‘জঙ্গল ফিভার’। তৃতীয় দিনে থাকবে দুটি ইভেন্ট। এই প্রি- ওয়েডিং অনুষ্টানে থাকবে দেশ-বিদেশের অতিথিরা। জানা যাচ্ছে সেই তালিকায় রয়েছেন। মার্ক জুকারবার্গ, টেড পিক, বিল গেটস সহ প্রমুখ খ্যাতমান ব্যক্তি বর্গেরা। এই  অনুষ্ঠানে গা্নের আসর মাতাবেন পপ তারকা রিহানা। সঙ্গে থাকবেন অরিজিৎ সিং সহ দেশ বিদেশের শিল্পীরা।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved