Home Entertainment ফের গাঁটছড়া বাঁধতে চলেছেন অনুপম রায়, জানেন কি কে হতে চলেছে অনুপম ঘরণী…

ফের গাঁটছড়া বাঁধতে চলেছেন অনুপম রায়, জানেন কি কে হতে চলেছে অনুপম ঘরণী…

by Arpita Mukherjee
Published: Last Updated on 27 views

মহানগর ডেস্কঃ শেষ পর্যন্ত টলিপাড়ার সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে নতুন করে বিয়ের পিড়িতে বসতে চলেছেন গায়ক অনুপম রায়। নানারকম ঝর-ঝঞ্জা কাটিয়ে ফের নতুন করে জীবন শুরু করতে চলেছেন গায়ক। প্রত্যেক মানুষের জীবনেই সাময়িক ছন্দপতন ঘটে। মনের অন্দরে ভালো না থেকেও, “ আমি আজকাল ভালো আছি” বলেই কাটিয়ে দিতে হয় কিছু সময়। তবে মানুষ চাক বা না চাক, দিনের আলো ফের জানলা ছুঁয়ে যায়। শীতের শেষে ফের বসন্ত আসেই। যেমন করেই এবার গায়কের জীবনে আসতে চলেছে রঙিন বসন্ত হাওয়া। বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন গায়ক।

 শোনা যাচ্ছে,আগামী ২ মার্চ সাতপাকের বন্ধনে আবদ্ধ হবেন অনুপম। নিজের কাছের মানুষ এবং নিকট পরিবার-পরিজনদের উপস্থিতিতে চার হাত এক হবে। তবে জানেন কি কার সঙ্গে নতুন করে গাঁটছড়া বাঁধতে চলেছে অনুপম?

পাত্রী গায়িকা প্রস্মিতা পালের সঙ্গে চার হাত এক হবে গায়কের , এমনিই গুঞ্জন শোনা যাচ্ছে টলিপাড়ার থেকে। আগে সম্পর্ক তার পরেই ছাদনাতলায় যাওয়ার সিদ্ধান্ত যুগলের। মন দেওয়া নেওয়া অনেক আগেই হয়ে গিয়েছিল তাঁদের মধ্যে, তবে এ বিষয়ে কখনও প্রকাশ্যে কিছু বলেননি তাঁদের মধ্যে কেউই। তবে তাঁদের এই প্রেমের গুঞ্জন নতুন নয়।

Prashmita Paul || Amar Hiyar Majhe Cover || Rabindra Sangeet - YouTube
জানিয়ে রাখা ভাল,  টলিউডের একাধিক ছবিতে গান গেয়েছেন, প্রস্মিতা পাল। তাঁদের মধ্যেকার রসায়ন বেশ ভালোই ছিল বরাবরই। কিন্তু এবার যে এই রসায়ন একবারে বিয়ের পিড়িতে গিয়ে ঠেকবে তা নিয়ে কখনই কোনও মন্তব্য করেনি তাঁরা। আপাতত চর্চায় এই দুই গায়ক গায়িকা। এই প্রসঙ্গে জানিয়ে রাখা ভাল,  অনুপমের প্রাক্তন স্ত্রী, পিয়া চক্রবর্তী কয়েক মাস আগেই, অভিনেতা পরমব্রত চট্টপাধ্যায়ের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ  হয়েছেন।   এবার পালা অনুপমের, নতুন করে সংসার বন্ধনে আবদ্ধ হওয়ার

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved