Home Entertainment দর্শক আসনে মাইক ছুঁড়লেন অরিজিৎ! আবারো কি মেজাজ হারালেন গায়ক?

দর্শক আসনে মাইক ছুঁড়লেন অরিজিৎ! আবারো কি মেজাজ হারালেন গায়ক?

ভাইরাল ভিডিও ক্লিপ

by Sushama
34 views

মহানগর ডেস্কঃ অনুষ্ঠানে গান গাওয়া ছেড়ে দর্শক আসনে মাইক ছুঁড়ে দিলেন জিয়াগঞ্জের ভূমি পুত্র।

অরিজিত সিং, প্রতি কনসার্টে নেন তিন কোটিরও বেশি পারিশ্রমিক! এরকম বিভিন্ন খবর আমাদের কাছে এলেও তার লাইভ শো এর টিকিট যে মুড়ি মুড়কির মতো বিক্রি হয় তা আর বুঝতে বাকি নেই দর্শকদের। প্রিয় গায়ককে কাছে পেয়ে আবেগ নিয়ন্ত্রন করতে না পারা ভক্তরা ঘটিয়ে ফেলেন অপ্রীতিকর পরিস্থিতি। কিছুদিন আগে এমন ঘটনা ঘটার পর গুরুতর চোট পেয়েছিলেন গায়ক। এরকমই এক কনসার্টে অরিজিৎকে হাত ধরে টান দিয়েছিল তাঁর এক ফ্যান। মেজাজ ঠিক রাখতে পারলেন না অরিজিৎ সিং। ছুঁড়লেন মাইক।

 জীবন একেবারে সাদামাটা, করেন লোকাল ট্রেনেই যাতায়াত, থাকেন মুর্শিদাবাদের গ্রামের বাড়িতে! যেখানে অনান্য সেলিব্রিটিরা নিজেদের ফ্যান ফলোয়ার বাড়াতে ব্যাস্ত, সেখানে অরিজিৎ সাধারন মানুষের কথা ভাবতে ব্যাস্ত। ছোটো থেকে বড়ো সবাই তার গান শুনতে পছন্দ করে।ভার্সেটাইল একজন গায়ক। তার অনুরাগীরা তাকে গুরুদেব বলে মানেন। তার গলায় যে গানই শোনা হোক না কেন, সেটা যেন মধুর সুরে কানে ঢোকে। তিনি একজন ভালো গায়কতো বটেই, সাথে একজন ভালো মানুষও।

সম্প্রতি একটি রিলস ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে সোশ্যালে। এই দৃশ্য দেখে হতবাক সকলে। ডেনিম প্যান্ট এর সাথে লাল শার্ট পরে কনসার্টে গান গাইছেন অরিজিৎ সিং। মাঝ পথে গাওয়া থামিয়ে এক ভক্তর উদ্দেশ্যে তিনি হাতের মাইকটি ছুঁড়ে দিলেন। এমনকি অরিজিৎ বলেন’ তুমি নিশ্চিত যে তুমি গাইতে পারবে’। অন্যদিকে কালো জ্যাকেট পরা একটি ছেলে লুফে নেয় প্রিয় গায়কের দেওয়া মাইক-অস্ত্রটি। সকলে মিলে গাইতে শুরু করেন দিল-সামহাল-যা-জারা। গলায় গিটার নিয়ে অনুরাগীরা শব্দে সুর মিলিয়েছেন জিয়াগঞ্জের গায়ক। অরিজিৎ সিং এর এই ভক্তপ্রেমে আপ্লুত তার অনুরাগীরা। সবচেয়ে আনন্দের মোমেন্ট হিসেবে সামাজিক মাধ্যমের পাতায় যত্ন করে রেখেছেন দর্শককুল। মার্ডার ২ এর এই গানে ১ মিনিটের জন্য তৈরি হয়েছিল আনন্দ মুখরিত পরিবেশ।https://www.facebook.com/share/r/PRq145xQjy76u8UA/

জন্মসূত্রে পাঞ্জাবি হলেও তার বাড়ি মুর্শিদাবাদ জেলায় জিয়াগঞ্জে। অরিজিতের সন্তান মুর্শিদাবাদের একটি সাধারন স্কুলেই পড়াশোনা করে। সব সময় লোকাল ট্রেনে সাধারণ যাত্রীদের মতো যাতায়াত করেন অরিজিৎ। মাস্ক পরা অরিজিৎকে দেখে অনেক সময় যাত্রীরা চিনতে পারেন, আবার অনেক সময় পারেন না। তারকাসুলভ জীবনযাপন তিনি পছন্দ করেন না। অরিজিৎ, বরাবর পছন্দ করেন সাধারণ মানুষের মতো থাকতে। এ জন্য হিন্দি সিনেমার শীর্ষ প্লেব্যাক শিল্পীদের একজন হয়েও তিনি মুম্বাইতে থাকেন না। নিজের জীবন যাপনের পেছনে নয়, খরচ করেন দাতব্য কাজে। তাঁর অনেক দিনের স্বপ্ন স্কুল করা, সে জন্য অর্থ জমাচ্ছেন তিনি। সারা ভারত জুরে তিনি নিজের অর্থায়নে নির্মান করছেন হাসপাতাল, স্কুল, খেলার মাঠ ও লাইব্রেরি। এছাড়াও জিয়াগঞ্জ এ তিনি একটি হোটেলও খোলেন। যেখানে তিনি সল্প মূল্যে পেট ভরে খাবারেরও ব্যাবস্থা করেন।

তিনি সাধারন হয়েও অসাধারণর।মানুষের কল্যাণে যে ভাবে নিজের সম্পদ বিলিয়ে দিচ্ছেন এটা সকলের পক্ষে সম্ভব না। তিনি বিশ্বাস করেন, এসেছি একা চলেও যেতে হবে একা পথে শুধু কিছু মানুষের সঙ্গে দেখা।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved