Home Entertainment শহরে খুনির সন্ধানে বেরিয়ে গুরুতর আহত “মিতিন মাসি” কোয়েল মল্লিক

শহরে খুনির সন্ধানে বেরিয়ে গুরুতর আহত “মিতিন মাসি” কোয়েল মল্লিক

by Mahanagar Desk
23 views

মহানগর ডেস্কঃ বাঙালী জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক শুটিং চলাকালীন গুরুতর আঘাত পেয়েছেন। এমনকি তাঁকে ডান হাতে প্লাস্টার করাতে হয়েছে। বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে তাঁকে নিয়ে যাওয়া হয়।

ঘটনাটি ঘটেছে রবিবার রাতে। কোয়েল যেই ছবিটির শুটিং করছিলেন তার নাম ‘একটি খুনির সন্ধানে মিতিন’। অরিন্দম শীলের পরিচালনায় এই ছবিটির শুটিং পর্ব চলছিল নেপালগঞ্জে। ছবির শুটিং পুরো কলকাতা জুড়েই করা হচ্ছে। মার্চ মাসের মাঝামাঝি ছবির শুটিং শুরু হয়েছে। রবিবারের পর আর ৭-৮দিন শুটিং করলেই কাজ সম্পূর্ণ হয়ে যেত। কিন্তু রবিবার রাতে ছবির দৃশ্য কাহিনী মতো সুট চলছে, এমন সময়ে অ্যাকশন এর সিনে ডান হাতে আঘাত পান কোয়েল মল্লিক। যন্ত্রনায় কষ্ট পেতে থাকেন তাই আর দেরি না কোয়েলকে নিয়ে বাইপাসের কাছে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তারপর এক্স রে করা হলে জানা যায় আলনা বোন ফ্র্যাকচার হয়েছে। চিকিৎসকরা প্লাস্টার করার সিদ্ধান্ত নেন, চিকিৎসকরা কোয়েলকে আপাতত বিশ্রামে থাকতে বলেছেন। জানা গিয়েছে, কোয়েল সুস্থ হওয়ার পরেই আবার শুরু হবে ছবির শুটিং।

কোয়েল জানিয়েছেন, অরিন্দম শীলের ‘একটি খুনির সন্ধানে মিতিন’-এর চরিত্রে অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে চোট পাই। সঙ্গে সঙ্গে আমাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক পরীক্ষা ও এক্সরে করার পর আলনা বোন ফ্র্যাকচার ধরা পড়ে। আমার হাতে প্লাস্টার করার সিদ্ধান্ত নেওয়া হয়। চিকিৎসক বিকাশ কপূর জানিয়েছেন, তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠব আমি।”

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved